রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল সোমবার ২৮ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল সোমবার ২৮ অক্টোবর ২০১৯

মেষ: আজ এই রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ কাটবে না। ঋণ সংক্রান্ত ও মামলা সংক্রান্ত ব্যাপারে অনেক জটিলতা দেখা দেবে। আজ রাস্তাঘাটে সতর্ক হয়ে চলবেন।

বৃষ: এই রাশির জাতক জাতিকার এই সময় ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। আজ জীবন সঙ্গীর সাহায্য পেতে পারেন। অংশিদারী কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক শত্রুতার অবশান হতে পারে, ফলে ব্যাবসা ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা অনেক বৃদ্ধি পাবে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি প্রেম ও রোমান্সে খুবভালো কাটবে। আজ প্রেমিকার সাথে রেস্টুরেন্টে দেখা করতে হতে পারে। সন্তানের সাথে বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকাদের এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ বৈদেশীক যোগাযোগে সফল হবেন। ব্যক্তিগত কাজের কারণে দূরে যাত্রার সম্ভাবনা।

কন্যা: আবহাওয়া পরিবর্তনের রোগব্যাধির দেখা দেবে। ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের অসম্ভব চাপ আপনাকে খুব জীর্ণ করে তুলবে।

তুলা: প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করাটাই ভালো ।চাকুরির জন্য এই দিনটি শুভ, পারলে আজ চেষ্টা করুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক: হঠাৎ করে আপনার মাথা গরম হতে পারে।চাকুরি ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থাকলেও সেটি বাধা দেবে না। উপার্জন ভাগ্য খুব একটা ভালো যাবেনা।

ধনু: শরীর যথেষ্ট সুস্থ থাকবে।চাকুরির ক্ষেত্রে আজ কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে।

মকর: চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ: ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন সম্ভব।

মীন: প্রেমের সম্পর্কে চাপ অনেকটা বাড়বে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, নাহলে পস্তাবেন। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877