বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রদল নেতার গুদামে সাড়ে ১৭ লাখ টাকার ভারতীয় কম্বল-সিগারেট যে ১২ নির্দেশনা দিলেন প্রধান বিচারপতি ওবায়দুল কাদের আসেন, আমার বাসায় আসেন: মির্জা ফখরুল পিআইবির মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ চাকরির বয়সসীমা ৩৫ চান প্রশাসন ক্যাডাররা, জনপ্রশাসনকে জানাল মন্ত্রিপরিষদ বিভাগ বন্যা দেখতে গিয়ে নদীতে পড়ে গেলেন দুই এমপি ফ্যাসিবাদে জড়িত কবি, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের আইনের আওতায় আনা হবে গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতার সুফল পাবে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল
গভীর রাতে স্কুলছাত্রের মরদেহ ফেরত দিল বিএসএফ

গভীর রাতে স্কুলছাত্রের মরদেহ ফেরত দিল বিএসএফ

স্বদেশ ডেস্ক:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা সীমান্তে গুলিতে নিহত স্কুলছাত্র জয়ন্ত কুমার সিংহের মরদেহ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

গতকাল মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে ধনতলা সীমান্তের ৩৯৩ নম্বর পিলার এলাকার শূন্যরেখায় বাংলাদেশ পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করে বিএসএফ।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) দিবাকর অধিকারী বাংলাদেশের পক্ষ থেকে জয়ন্তের মরদেহ গ্রহণ করেন।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, ভারতে অনুপ্রবেশের সময় বিএসএফের গুলিতে জয়ন্ত কুমার সিংহের মৃত্যু হয়। বিএসএফের কাছ থেকে মরদেহ গ্রহণের পর জয়ন্তের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রাতেই স্থানীয় শ্মশানে মরদেহ সৎকার করে তার পরিবারের লোকজন।

গত সোমবার ভোর রাতে ঠাকুরগাঁওয়ের ধনতলা সীমান্তের ৩৯৩ পিলার এলাকা দিয়ে মহাদেব, তার একমাত্র ছেলে জয়ন্ত ও প্রতিবেশী দরবার হোসেনসহ আরও ১৫-২০ জন ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছিল। এ সময় ভারতের ডিঙ্গাপাড়া সীমান্তের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে স্কুলছাত্র জয়ন্ত কুমার সিংহ মারা যায়। পরে বিএসএফ সদস্যরা স্কুলছাত্র জয়ন্তের মরদেহ ভারতে নিয়ে যায়। এদিকে পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন জয়ন্তের বাবা মহাদেব চন্দ্র ও প্রতিবেশী দরবার হোসেন। তারা রংপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় সোমবার বিকেলে ধনতলা সীমান্তের শূন্যরেখায় বিজিবি ও বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিজিবির পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয় এবং লাশ ফেরতের দাবি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877