মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল ২ সেপ্টেম্বর

আজকের রাশিফল ২ সেপ্টেম্বর

মেষ রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। অযথা অর্থব্যয় থেকেও বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ আপনার একটি নতুন উদ্যোগ বা পরিকল্পনা সম্পর্কে সবাই উৎসাহ প্রকাশ করবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একে অপরের প্রতি হিংসা এবং ঈর্ষা ত্যাগ করুন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্মী কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিম গাছের ডাল দিয়ে দাঁত মাজুন।

মিথুন রাশি: বন্ধুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ একটি ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। একজন প্রতিবেশীর সাথে আজ আপনার বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার ভালোবাসার মানুষটি আজ তাঁর পারিবারিক অবস্থার কারণে অত্যন্ত ক্রুদ্ধ হতে পারেন। তাঁকে শান্ত করার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে আপনার গৃহদেবতার লোহার মূর্তিকে পুজো করুন।

কর্কট রাশি: বাড়ির কাজ করার সময়ে আজ অবশ্যই সতর্ক থাকুন। নাহলে আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রিয়জনদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনও ধর্মীয় তথা সামাজিক অনুষ্ঠানের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবন অবশ্যই সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ এবং দই খান।

সিংহ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। অতীতের একটি সুখের স্মৃতি আজ আপনার মন খারাপ করে দিতে পারে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে থাকা অবসর সময় টিকে আজ নিজের ঘাটতি পূরণের জন্য কাজে লাগান। এর ফলে আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অনামিকা আঙুলে সোনার আংটি পরুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সচেতন থাকতে হবে। শুধু তাই নয়, আপনার অসতর্কতার কারণে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারে আজ একজন নতুন সদস্যের আগমন ঘটতে পারে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে জিনিসপত্রগুলিকে সতর্কতার সাথে রাখুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান ভৈরবের পুজো করুন।

তুলা রাশি: একজন বন্ধু অথবা পরিচিত ব্যক্তির স্বার্থপর ব্যবহার আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনার কাছে অবসর সময় থাকবে না। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রাণাম্যাম্যাহাম”-এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কোনও পুরনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। একে অপরকে ভালো করে জানতে এবং বোঝার জন্য ভালোবাসার মানুষটির সাথে কিছুটা সময় ব্যয় করুন। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। বিবাহিত জীবন অবশ্যই সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে নদীতে কালো এবং সাদা তিলের বীজ নিক্ষেপ করুন।

ধনু রাশি: কর্মক্ষেত্র থেকে দ্রুত বেরিয়ে আজ আপনি নিজের পছন্দের একটি কাজ করতে পারেন। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত গর্বিত হবেন। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাবের জন্য আজ আপনি অন্যদের কাছ থেকে সমালোচিত হতে পারেন। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে লাল অথবা কমলা রঙের কাচের বোতলে পানীয় জল রেখে তা রোদে রেখে দিন এবং সেই জল পান করুন।

মকর রাশি: কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা কোনও বিরোধের কারণে আজ আপনার মেজাজ প্রভাবিত হতে পারে। বিনোদনমূলক কাজকর্ম অথবা রূপচর্চার ক্ষেত্রে আজ অত্যধিক খরচ করবেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। সফলতা অর্জনের জন্য প্রত্যেকের কাছ থেকে পাওয়া ভালো পরামর্শগুলিকে মেনে চলুন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ করেই খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো রঙের পোশাক পরিধান করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। অপরিচিত ব্যক্তিদের কাছে আজ নিজের ব্যক্তিগত গোপন তথ্যগুলি জানিয়ে দেবেন না। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক সম্পদ বৃদ্ধির লক্ষ্যে বাড়িতে অ্যাকোরিয়াম রেখে মাছকে খাবার দিন।

মীন রাশি: কোনও কাজে আপনার সঠিক প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সমর্থনের ফলে আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। আজ আপনি একটি ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্যে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনও নতুন কাজ শুরু করার পূর্বে আজ সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সন্ন্যাসীদের উদ্দেশ্যে খাদ্য অর্পণ করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877