মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল ২৪ অগাস্ট

আজকের রাশিফল ২৪ অগাস্ট

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বন্ধুদের সাথে আজ সন্ধ্যে নাগাদ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গুড়, গম, ডালিয়া, লাল লঙ্কা এবং জাফরান দিয়ে বানানো খাবার বাবা বা অথবা পিতৃস্থানীয় ব্যক্তিদের খেতে দিন।

বৃষ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ রূপচর্চার জন্য অনেকটা সময় অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ১০ বছরের কম বয়সী কন্যাদের বিভিন্ন উপহার দিন।

মিথুন রাশি: একজন বন্ধু আজ আপনার কাছ থেকে বড় অঙ্কের ঋণ চাইতে পারেন। আজ কোনও কারণবশত আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। ব্যক্তিগত এবং গোপন তথ্যগুলি আজ বেশি কাউকে জানিয়ে দেবেন না। আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে আপনি কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। আপনি আজ একাকীত্ব থেকে মুক্ত হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে খাবার বিতরণ করুন।

কর্কট রাশি: কোনও কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হবে। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে শরীরচর্চার প্রতি মনোযোগী হন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্য কেশর বা হলুদের মূল একটি হলুদ কাপড়ের মধ্যে বেঁধে নিজের কাছে রাখুন।

সিংহ রাশি: কর্মক্ষেত্রের কাজ দ্রুত শেষ করে আজ আপনি তাড়াতাড়ি বেরিয়ে নিজের পছন্দের কোনও কাজ করতে পারেন। আপনি যদি বিদেশের একটি জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনও কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি সবুজ রঙের বোতলে জল ভরে তা অশ্বত্থ গাছের শিকড়ের কাছে মাটিতে পুঁতে দিন।

কন্যা রাশি: আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোনও কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনার কাছে আজ অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মানসিক শান্তি বজায় রাখতে হাসপাতালের রোগীদের সেবা করুন।

তুলা রাশি: এই রাশির ব্যবসায়ীরা অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ কিছু পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে ব্যবহার করলে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন এবং তাঁদের সাথে কিছুটা সময় অতিবাহিত করার চেষ্টা করুন। অন্যদের কাছ থেকে পাওয়া ভালো পরামর্শগুলিকে সঠিকভাবে মেনে চলার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ফুল গাছের টবে কালো অথবা সাদা মার্বেল পাথর কিংবা নুড়ি রাখুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকলে আজ সেটি আপনি ভালো দামে বিক্রি করতে পারবেন। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। গুরুজনদের সাথে কথা বলার সময়ে আজ সংযত থাকুন। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি কিছুটা অবসর সময় বের করে একটি সৃজনশীল কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মনে রাখবেন, শিশুরা হল ভগবানের প্রতিরূপ। তাই, প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে তাদের (বিশেষ করে শিশু কন্যাদের) চকোলেট দিন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আজ আপনি ঋণমুক্ত হতে পারবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনও গুরুত্বপূর্ণ কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন না। যার ফলে আপনার মন খারাপ হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে তামার কয়েন লাল সুতো দিয়ে গলায় ধারণ করুন।

মকর রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি আজ অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। কোনও সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক প্রভাব বজায় রাখার লক্ষ্যে সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন এবং ইস্ত্রি করা পোশাক পরুন।

কুম্ভ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনও কাজ করতে গিয়ে আজ আপনার অনেকটা সময় অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। আজ আপনি একটি ধর্মীয় কাজের সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সারারাত বার্লি জলে ভিজিয়ে রেখে তা সকালে পশুপাখিদের মধ্যে বিতরণ করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ বন্ধুদের সাথে অনেকটা সময় কাটাবেন। মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। আপনার কোনও ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই প্রশংসা করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান বিষ্ণুকে খুশি রাখার জন্য মাদকদ্রব্য গ্রহণ থেকে বিরত থাকুন এবং আমিষ খাবার বর্জন করুন। এর ফলে বুধের খারাপ প্রভাবও কেটে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877