বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

এস আলম ও তার পরিবারের সব সদস্যের ব্যাংক হিসাব তলব

এস আলম ও তার পরিবারের সব সদস্যের ব্যাংক হিসাব তলব

স্বদেশ ডেস্ক:

দেশের ব্যাংকখাত কুক্ষিগত করা সমালোচিত ব্যবসায়ী সাইফুল আলম ওরফে এস আলম ও তার পরিবারের সদস্যদের ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। আজ বৃহস্পতিবার এনবিআরের আয়কর বিভাগের রাজধানীর কর অঞ্চল-১৫ থেকে এ–সংক্রান্ত চিঠি দেশের সব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে।

কর অঞ্চল-১৫ সূত্রে জানা গেছে, এস আলমের স্ত্রী ফারজানা পারভীন, মা চেমন আরা বেগম এবং ভাই আবদুল্লাহ হাসানের ব্যাংক হিসাব তলব করা হয়েছে। পাশাপাশি তাদের বাবা-মা, স্ত্রী, ছেলে, মেয়ে বা বোনের যৌথ নামে অথবা ব্যবসাপ্রতিষ্ঠানের নামে থাকা ব্যাংক হিসাবের তথ্যও তলব করা হয়েছে। অর্থাৎ এস আলমসহ তার পরিবারের সব সদস্যের ব্যাংক হিসাব তলব করেছে এনবিআর।

এ ছাড়া এস আলম ও তার পরিবারের সদস্যদের নামে থাকা ক্রেডিট কার্ডের তথ্যও চেয়েছে এনবিআর। ব্যাংকের পাশাপাশি আর্থিক প্রতিষ্ঠান, জাতীয় সঞ্চয় অধিদপ্তর ও ডাক বিভাগের কাছে থাকা হিসাবের তথ্যও চাওয়া হয়েছে।

এস আলমের স্ত্রী ফারজানা পারভীন, ভাই আবদুল্লাহ হাসান এস আলম লাক্সারি চেয়ার কোচ সার্ভিস, এস আলম কোল্ড রোল্ড স্টিল লিমিটেডের পরিচালক। আর এস আলমের মা চেমন আরা বেগম এস আলম লাক্সারি চেয়ার কোচ সার্ভিসের পরিচালক।

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিসহ দেশের অনেকগুলো ব্যাংক দখলের অভিযোগ রয়েছে এস আলম ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। তৎকালীন সরকারের প্রশ্রয়ে তিনি এসব করেছেন বলে অভিযোগ রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877