বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আছেন ‘সন্দেহে’ বাড়ি ঘেরাও, সেনাবাহিনীর তল্লাশি

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আছেন ‘সন্দেহে’ বাড়ি ঘেরাও, সেনাবাহিনীর তল্লাশি

স্বদেশ ডেস্ক:

‘সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল অবস্থান করছেন’ এমন সংবাদে পুরান ঢাকার গেন্ডারিয়ায় একটি বাড়ি ঘেরাও করেছিলেন স্থানীয়রা। ওই বাড়িটি তার এক আত্মীয়ের বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। আড়াইটার দিকে বাড়ির ভেতরে ঢোকেন সেনাবাহিনীর সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, গেন্ডারিয়া ডিআইটি প্লট সতীশ সরকার রোডের ৩১ নম্বর বাড়িতে আসাদুজ্জামান খান পলাতক আছেন বলে এলাকাবাসী সন্দেহ করেন। এরপর রাত সাড়ে ১২টা থেকে বাড়িটি ঘিরে রাখেন সবাই। পাশাপাশি সেনাবাহিনীকে খবর দেওয়া হয়। খবর পাওয়ার পর সেনাবাহিনীর সদস্যরা ওই বাড়িতে ঢোকেন। গভীর রাত পর্যন্ত তারা ভবনের ভেতরে অবস্থান করেন। স্থানীয়রা তখনও ভবনের গেটের বাইরে অবস্থান করেন এবং স্লোগান দিতে থাকেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির মালিক প্রথমে বলেছিলেন যে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এখানে আছেন। তবে সোনাবাহিনী আসলে তাকে নামিয়ে দেবেন। শুরু থেকেই তারা এমনটি বলেছিলেন। কিন্তু পরে কোথাও খুঁজে পাওয়া যায়নি বলে দাবি করছেন বাড়ির মালিক। তিনি এক মুখে দুই কথা বলছেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, তারা শুরুতেই তল্লাশি করতে চেয়েছিলেন। কিন্তু বাড়ির মালিক দেরি করিয়ে করিয়ে তাকে পালাতে সাহায্য করেছেন।

এদিকে ক্ষমতাচ্যুত আওয়ামী লীগ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, তার স্ত্রী, পরিবার ও তাদের মালিকানাধীন ব্যবসাপ্রতিষ্ঠানের ব্যাংক হিসাবের লেনদেন স্থগিত করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের আর্থিক গোয়েন্দা ইউনিট বিএফআইইউ মঙ্গলবার এ নির্দেশ দিয়েছে। সব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কাছে এ নির্দেশনা পাঠিয়ে দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877