বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

‘এই ঝড় আপনারা সহজেই থামতে দেবেন না’

‘এই ঝড় আপনারা সহজেই থামতে দেবেন না’

স্বদেশ ডেস্ক:

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে পর্দায় আসছে বহুল আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ‘স্ত্রী টু’। রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত এ সিনেমাটি ঘিরে শুরু থেকেই দর্শকদের কৌতূহল রয়েছে। যদিও একইদিন পর্দায় আসার কথা রয়েছে দক্ষিণী অভিনেত্রী ভূমির ‘ভেদা’ এবং অক্ষয় কুমারের ‘খেল খেল মে’।

যা নিয়ে এরইমধ্যে সিনেবোদ্ধারা ব্যবসায়িক শঙ্কার কথা প্রকাশ করছেন। অনেকেই ধারণা করছেন সিনেমা তিনটি আয়ের দিক দিয়ে একে অপরের সঙ্গে লড়াই করবে। তবে তাদের সেই সংশয় দূর করে দিচ্ছেন ভারতীয় সিনেপ্রেমীরা।

cats

‘স্ত্রী টু’ মুক্তির আগেই জানান দিচ্ছে বক্স অফিসে ভালোভাবেই ঝড় তুলবে। জানা গেছে, আগামী ১৪ আগস্ট রাত ৯টা ৩০ মিনিট থেকে সিনেমাটির শো শুরু হবে। এ উপলক্ষ্যে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে গতকাল। যেখানে রীতিমতো হুমড়ি খেয়ে পড়েছে দর্শকরা।

অগ্রিম টিকেট বিক্রির প্রথম দিনই সিনেমাটি ঘরে তুলেছে ৩৭ লাখ রুপির বেশি। যা ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘স্ত্রী’ সিনেমার প্রথম দিনের আয়কে টপকে গেছে বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শ্রদ্ধা।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি সিনেমাটির পোস্টার পোস্ট করে লিখেছেন, ‘ঝড় শুরু হয়েছে। আর মাত্র ৪ দিন। আসছি আপনার পাশের প্রেক্ষাগৃহে। আমার বিশ্বাস এই ঝড় আপনারা সহজেই থামতে দেবেন না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877