শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
৩ নভেম্বর নিউ ইয়র্কে নোবেল কনসার্ট

৩ নভেম্বর নিউ ইয়র্কে নোবেল কনসার্ট

স্বদেশ রিপোর্ট: বাংলাদেশ ভারতের পর নোবেল এখন আমেরিকা জয়ের পথে। বিশ্বের সকল দেশে বসবাসরত বাংলা ভাষা ভাষীদের মধ্যে নোবেল একটি সর্বাধিক পরিচিত নাম এবং প্রিয় ফেস। গত ৩১ আগষ্ট কানেক্টিকাটের ম্যানচেষ্টার দিয়ে তার ইউএসএ যাত্রা শুরু। একে একে তিনি এরিজোনা, মিসিগান, ডালাস, হিউসটন, সান ফ্রান্সিসকো, সান ডিয়েগো, লস এন্জেল্স, কানসাস, নিউ জার্সি, ডিসি, মেরীল্যান্ড, নর্থ ক্যারোলিনা, শিকাগোসহ সমগ্র ইউএসএ জুড়ে তিনি প্রায় ২৫টি একক শো করেন। আমেরিকার সর্বত্রই এখন নোবেলের জয়জয়কার। সকলের মুখে নোবেল বন্দনা।
নিউ ইয়র্কে প্রথম শো করেন ১৫ সেপ্টেম্বর। প্রথম কনসার্টের ব্যাপক সাড়া পাওয়ার পর দর্শকদের পক্ষ থেকে আয়োজকদের কাছে অনুরোধ আসতে থাকে আবার শো আয়োজনের জন্য। কিন্তু পুরো ইউএসএ জুড়ে পূর্বনির্ধারিত শো থাকায় সেটা সম্ভব হচ্ছিল না। কিন্তু চাহিদা আর উপেক্ষা করা গেল না। দেশে ফিরে যাওয়ার আগে শেষ শো নিউ ইয়র্কে আয়োজনের জন্য সময় দেন নোবেন।
আগামী ৩ নভেম্বর নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের বেলাজিনো পার্টি হলে শোটাইম মিউজিক আয়োজন করতে যাচ্ছে নোবেলের ইউএসএ’র শেষ কনসার্ট। শোটাইমের কর্ণধার আলমগীর খান আলম বলেন- প্রথম শো এর সফলতা পর থেকে দর্শকদের কাছে থেকে অনুরোধ আসতে থাকে পুনরায় শো আয়োজনের জন্য তাই দর্শকদের কথা মাথায় রেখেই দ্বিতীয় শো আয়োজন করতে যাচ্ছি। তিনি আরো বলেন- দর্শকই আমার সকল শো এর প্রাণ, তাদের অনুরোধ উপেক্ষা করি কিভাবে? তাই এই আয়োজন। আশা করি গত শো-এর মতো এটিও সফল হবে। তিনি তার সকল স্পন্সর ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877