রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল ২৪ জুলাই

আজকের রাশিফল ২৪ জুলাই

মেষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বাড়িতে আজ একজন অতিথির আগমনের কারণে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারে একজন নতুন সদস্যের আগমন আজ খুশির আমেজ বজায় রাখবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে যথেষ্ট পরিমাণে সূর্যালোক প্রবেশের ব্যবস্থা করুন।

 বৃষ রাশি: অন্যদের সাথে নিজের খুশির ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনও কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। আজ আপনার গয়না অথবা বাড়ির কোনও সরঞ্জাম কেনার সম্ভাবনা রয়েছে। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

প্রতিকার: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য সূর্যোদয়ের সময়ে প্রাণায়ামের অভ্যাস করুন।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। জমি সংক্রান্ত সমস্যাগুলির দিকে আজ আপনাকে নজর দিতে হবে। আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ আপনি একদিনের ছুটি নিয়ে দিনটি নিজের মতো করে কাটাতে পারেন। পাশাপাশি, আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দাদার প্রতি সম্মান প্রদর্শন করুন এবং তাঁর কথা মেনে চলুন।

কর্কট রাশি: এই রাশির ব্যবসায়ীদের আজ অর্থ অত্যন্ত নিরাপদ জায়গায় সংরক্ষণ করতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বাড়ির কোনও কাজ করতে গিয়ে আজ আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন। ভালোবাসার মানুষটির সাথে খারাপ আচরণ করবেন না। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে গুরুত্বপূর্ণ নথিগুলি নিয়েছেন কিনা তা যাচাই করে নিন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে আপনার ওয়ালেটে একটি সাদা সিল্কের কাপড়ের টুকরো রেখে দিন। লক্ষ্য রাখবেন সেটি যেন নোংরা না হয়ে যায়।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। তবে, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয়, আজ আপনি তাঁদের সাথে একটি ছুটির পরিকল্পনা করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে লাগতে পারে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ছোলা এবং গুড়ের প্রসাদ বিতরণ করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটাকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কারণ, আপনি আজ কাঙ্ক্ষিত অর্থ উপার্জন করতে পারবেন না। আত্মীয়দের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে আপনি প্রতারিত হতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিদিন সকালে এবং বিকেলে “ওম ব্রাম ব্রিম ব্রাউম সাঃ বুধয় নমঃ”-এই মন্ত্রটি দিনে ১১ বার জপ করুন।

তুলা রাশি: কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে ঘাবড়ে না গিয়ে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। আপনি আজ একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। নতুন একটি উদ্যোগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ অবসর সময়টি একটি ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কোনও গাছের পাতা বা অঙ্কুর ছিঁড়বেন না।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও অর্থ বিনিয়োগ করার মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনি একটি প্রাকৃতিক সৌন্দর্য দেখে অবাক হয়ে যাবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয়, আপনার কোনও ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সহকর্মীরা আপনার প্রশংসা করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে তোতাপাখিকে সবুজ লঙ্কা খেতে দিন।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অতিরিক্ত অর্থ আজ এমন জায়গায় সঞ্চয় করুন যেখান থেকে প্রয়োজনের সময়ে আপনি তা পেতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ নতুন কোনও ব্যবসায়িক অংশীদারিত্বে অংশগ্রহণ করার আগে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কেরিয়ারে উন্নতির লক্ষ্যে আপনার পকেট বা ওয়ালেটে সীসা রেখে দিন।

মকর রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুদের সাথে আজ আপনার কোনও খেলাধূলার পরিকল্পনা হতে পারে। আজ আপনার একজন বন্ধু আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে এবং বুধের সুপ্রভাব বৃদ্ধির জন্য ব্রোঞ্জ দান করুন।

কুম্ভ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও সন্দেহজনক ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করবেন না। নিজের ভবিষ্যৎ পরিকল্পনায় আজ অবশ্যই মনোযোগী হন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ নির্ধারিত সময়ের মধ্যে সমস্ত কাজ শেষ করে ফেলার চেষ্টা করুন। এর ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি পরিবারের সদস্যদের সাথে কাটাতে পারবেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অর্ধাঙ্গিনীকে সম্মান করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, হার্টের রোগীদের কফির অভ্যাস পরিত্যাগ করতে হবে। আপনি যদি বিদেশে একটি জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে পরিবারের সদস্যরা আপনার প্রশংসা করবেন। একজন পুরোনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাদ্যে সবুজ শস্যের পরিমাণ বৃদ্ধি করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877