বৃহস্পতিবার, ২৯ অগাস্ট ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পালানোর বিষয় জানতেন না সেনাপ্রধান গাজী টায়ারসের ভবনে উদ্ধার অভিযান চালানো বিপজ্জনক: বুয়েট অধ্যাপক জাতীয় বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্টদের ১ সেপ্টেম্বরের মধ্যে কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ নোবেল শান্তি পুরস্কারের জন্য মনোনয়ন পেলেন চার ফিলিস্তিনি সাংবাদিক জাতিসঙ্ঘের গুমবিরোধী আন্তর্জাতিক সনদে স্বাক্ষর করল বাংলাদেশ সাবেক ১৪ মন্ত্রী-এমপির দেশত্যাগে নিষেধাজ্ঞা শেখ মুজিব পরিবারের নিরাপত্তা আইন বাতিলের খসড়া অনুমোদন ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা যেন কেউ ধ্বংস করতে না পারে : রিজভী প্রধান উপদেষ্টার আমন্ত্রণে যমুনায় বিএনপি নেতারা ড. ইউনূসের লিভ টু আপিলের শুনানি সোমবার
চট্টগ্রামে সাড়ে ৭ হাজার কোটা সংস্কার আন্দোলনকারীর বিরুদ্ধে মামলা

চট্টগ্রামে সাড়ে ৭ হাজার কোটা সংস্কার আন্দোলনকারীর বিরুদ্ধে মামলা

স্বদেশ ডেস্ক:

মঙ্গলবার চট্টগ্রামে মুরাদপুর এলাকায় কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনায় সাড়ে ৭ হাজার আন্দোলনকারীদের বিরুদ্ধে চারটি মামলা হয়েছে।

বুধবার (১৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশ কমিশনার সাইফুল ইসলাম বলেন, ৫০০০ থেকে ৬৫০০ অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে তিনটি মামলা হয়েছে পাঁচলাইশ থানায়। এর মধ্যে পুলিশ দুটি এবং সংঘর্ষে আহত একজনের মা একটি মামলা করেছেন।

এ ঘটনায় আরো মামলা হবে বলেও জানান তিনি।

তিনি বলেন, এছাড়াও নগরের খুলশি থানায় একজনের নাম উল্লেখসহ সাড়ে পাঁচশত জনকে আসামি করা হয়েছে। একজন ভুক্তভোগী মামলাটি করেছেন। আমরা সিসিটিভি ফুটেজ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামিদের শনাক্ত করার চেষ্টা করছি।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, তিনটি মামলার মধ্যে হত্যার দায়ে করা মামলায় অজ্ঞাত সাড়ে ৬ হাজার জনকে আসামি করা হয়েছে। এছাড়াও বিস্ফোরণের দায়ে ১০০-১৫০ এবং হামলার ঘটনায় এক নারী ১০০-১৫০ জনকে আসামি করে মামলা করেছেন।

তিনি জানান, নিহত তিনজনের ময়নাতদন্ত শেষে তাদের নিজ নিজ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877