বৃহস্পতিবার, ২৯ অগাস্ট ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পালানোর বিষয় জানতেন না সেনাপ্রধান গাজী টায়ারসের ভবনে উদ্ধার অভিযান চালানো বিপজ্জনক: বুয়েট অধ্যাপক জাতীয় বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্টদের ১ সেপ্টেম্বরের মধ্যে কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ নোবেল শান্তি পুরস্কারের জন্য মনোনয়ন পেলেন চার ফিলিস্তিনি সাংবাদিক জাতিসঙ্ঘের গুমবিরোধী আন্তর্জাতিক সনদে স্বাক্ষর করল বাংলাদেশ সাবেক ১৪ মন্ত্রী-এমপির দেশত্যাগে নিষেধাজ্ঞা শেখ মুজিব পরিবারের নিরাপত্তা আইন বাতিলের খসড়া অনুমোদন ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা যেন কেউ ধ্বংস করতে না পারে : রিজভী প্রধান উপদেষ্টার আমন্ত্রণে যমুনায় বিএনপি নেতারা ড. ইউনূসের লিভ টু আপিলের শুনানি সোমবার
আজকের রাশিফল ১৭ জুলাই

আজকের রাশিফল ১৭ জুলাই

মেষ রাশি: একজন ঝগড়ুটে ব্যক্তির সাথে আজ আপনার তর্কের সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করার জন্য অনেকটা সময় অতিবাহিত করবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভিতে বা মোবাইলে একটি সিনেমা দেখতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্রোতযুক্ত জলে হলুদ নিক্ষেপ করুন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার বিনিয়োগ সংক্রান্ত তথ্য এবং ভবিষ্যতের পরিকল্পনা আজ বেশি কাউকে জানিয়ে দেবেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। নতুন কোনও উদ্যোগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে সবুজ রঙের পোশাক পরিধান করুন।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, রক্তচাপের রোগীদের ভিড় বাসে চাপার সময়ে সচেতন থাকতে হবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কোনও নতুন যৌথ উদ্যোগে অংশগ্রহণ করা থেকে আজ বিরত থাকুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শিশু কন্যাদের উদ্দেশ্যে চকোলেট, দুধ এবং মিষ্টি বিতরণ করুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনও নতুন আর্থিক পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি লাভবান হবেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। ভালোবাসার মানুষটির সাথে আজ কোনও গোপন তথ্য ভাগ করবেন না। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের আজ অত্যন্ত সচেতনভাবে কাজ করতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের মতো করে অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি পাত্রে বিধারা গাছের শিকড় সারারাত জলে ভিজিয়ে রাখুন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকার কারণে অত্যন্ত রেগে যাবেন। বাবা-মায়ের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আজ আপনি কোনও কাজে সাহায্য পেতে পারেন।
প্রতিকার: কর্মক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে ভগবানের ওপর বিশ্বাস রাখুন এবং নিজের মনুষ্যত্ববোধকে জাগিয়ে তুলুন।

কন্যা রাশি: বাড়িতে আজ একজন নিমন্ত্রিত অতিথি আসতে পারেন। যাঁর মাধ্যমে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কভাবে হাঁটাচলা করতে হবে। প্রেমের জীবনে আজ সচেতন থাকুন। আজ কিছুটা সময় বের করে নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ব্রোঞ্জের বালা পরুন।

তুলা রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কোনও দীর্ঘস্থায়ী রোগের কারণে আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। শিশুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কারোর কাছে আজ নিজের ব্যক্তিগত গোপন তথ্যগুলি জানিয়ে দেবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি কোনও ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। আজ নিজে থেকে কোনও বিতর্কে জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একজন অভাবী মহিলাকে দুধের প্যাকেট দান করুন।

বৃশ্চিক রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। নাহলে আপনার কোনও মতামত আজ অন্যদের খারাপ লাগতে পারে। বাড়িতে আজ একটি অনুষ্ঠানের আয়োজন এর কারণে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর রাখুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: ভগবান বিষ্ণুকে খুশি রাখার জন্য এবং আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মাদকদ্রব্য গ্রহণ এবং আমিষ খাবার থেকে বিরত থাক। এর ফলে বুধের খারাপ প্রভাবও কেটে যাবে।

ধনু রাশি: কোনও কাজে আজ আপনি অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনও কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনি আজ ভাই-বোনদের সাথে বাড়িতে কোনও সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবারে গরম মশলা, শুকনো ফল, মধু এবং গুড় দিন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বন্ধুদের আজ আপনার উদার মানসিকতার সুযোগ নিতে দেবেন না। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজকে আপনি সমস্ত জটিলতা থেকে দূরে গিয়ে একটি ধর্মীয় স্থানে অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি পবিত্র স্থানে দুধ, মিছরি এবং সাদা রঙের গোলাপ অর্পণ করুন।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে লাভবান করে তুলবে। বাড়িতে কোনও সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে গঙ্গাজল ছিটিয়ে দিন।

মীন রাশি: শরীর নিয়ে অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের ফলে আজ আপনার কাছে অবসর সময় থাকবে না। যার ফলে আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে সময় কাটাতে পারবেন না। এর ফলে আপনার মন খারাপ হয়ে যাবে। কোনও বিনোদনমূলক কাজকর্মের সাথে আজ আপনি যুক্ত থাকতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে দ্রুত উন্নতি করার লক্ষ্যে ভোরবেলায় তাড়াতাড়ি ঘুম থেকে উঠে সূর্যোদয়ের সময়ে ১১ বার গায়ত্রী মন্ত্র জপ করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877