বুধবার, ২৬ Jun ২০২৪, ০২:২২ অপরাহ্ন

‘আমরা জানতাম, আমরা পারব’

‘আমরা জানতাম, আমরা পারব’

স্বদেশ ডেস্ক:

রান আমরা বেশি করতে পারিনি। কিন্তু তবুও আমরা জানতাম, আমরা পারব। টি২০ বিশ্বকাপ ম্যাচে নেপালকে হারিয়ে এমন কথাই জানালেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

তিনি বলেন, আজ যেভাবে খেলেছি, তাতে আমরা খুবই খুশি। আমি আশা করি, আমরা আমাদের বোলিং পারফরমেন্স অব্যাহত রাখতে পারব। আর আশা করি, পরের রাউন্ডে আমাদের ব্যাটিং পারফরমেন্সও ভালো হবে। আমরা বেশি রান করতে পারিনি। তবে আমরা জানতাম, এই টোটাল আমরা ডিফেন্ড করতে পারব, যদি আমরা শুরুতেই উইকেট নিতে পারি।

শান্ত বলেন, আমরা আমাদের বোলারদের এ কথাই বলেছি। তারা মাঠেও খুবই ভালো পারফর্ম করেছে। আমাদের সবকিছুই ছিল। গত দুই তিন বছরে আমাদের ফাস্ট বোলাররা খুবই কঠোর পরিশ্রম করেছে।

তিনি বলেন, এই ফরম্যাটে বোলিং ইউনিট খুবই গুরুত্বপূর্ণ। আমি আশা করি তারা তাদের ফর্ম ধরে রাখতে পারবে।

তিনি বলেন, টি২০ ক্রিকেটে মোমেন্টাম খুবই সবসময়ই গুরুত্বপূর্ণ। আমাদের এখন দ্বিতীয় রাউন্ডের জন্য আমাদের পরিকল্পনা করতে হবে।

আর জয়ের নায়ক তানজিম হাসান সাকিবও আত্মবিশ্বাসের সাথে বলেন, আমাদের আত্মবিশ্বাস ছিল যে আমরা পারব। সবাই ভালো বল করেছে। আমরা ঠিক জায়গায় বলটি করতে পেরেছি।

তিনি বলেন, আমি স্রেফ আগ্রাসী হতে চেয়েছি, আমার পরিকল্পনা বাস্তবায়ন করতে চেয়েছি। আমরা এখন সুপার এইট নিয়ে উদ্দীপ্ত। আমরা আশা করি সুপার এএইটেও দারুণ কিছু করতে পারব।

উল্লেখ্য, টানা তিন ম্যাচ জয়ের মধ্য দিয়ে বাংলাদেশ সুপার এইট নিশ্চিত করেছে। এখন তাদের সামনে টার্গেট সেমিফাইনাল। সুপার এইটে বাংলাদেশকে দুটি পরিচিত দলের মুখোমুখি হতে হবে। এ দুটি হলো ভারত ও আফগানিস্তান। এছাড়া আছে অস্ট্রেলিয়া।

আর এই ম্যাচে হেরে নেপালকে বাড়ি ফিরতে হচ্ছে। তারা খারাপ খেলেনি। দক্ষিণ আফ্রিকার মতো দলের কাছে তারা মাত্র ১ রানে হেরেছে। আর বাংলাদেশকে ১০৬ রানে আটকে ফেলাটা কম শক্তির পরিচয় নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877