শনিবার, ২২ Jun ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ সম্মেলনে এসে মেজাজ হারালেন বুবলী

সংবাদ সম্মেলনে এসে মেজাজ হারালেন বুবলী

স্বদেশ ডেস্ক:

অভিনয়ের চেয়ে ব্যক্তিগত বিষয় নিয়ে সবসময় আলোচনায় থাকেন অভিনেত্রী শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে বিয়ে ও বাচ্চার সুত্র ধরে অপু বিশ্বাসের সঙ্গে দ্বন্দ্ব, সবই যেন ঘিরে রেখেছে এই নায়িকাকে। তবে এসবের ভিড়ে সমানতালে অভিনয় করে যাচ্ছেন। শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে যাত্রা শুরু হলেও এখন তিনি অভিনয় করছেন বিভিন্ন নায়কের বিপরীতে।

তাই যথারীতি গেল ঈদের মতো আসছে ঈদেও মুক্তি পাচ্ছে বুবলী অভিনীত সিনেমা। ‘রিভেঞ্জ’ নামের এই সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান। ছবিটি পরিচালনা করেছে মোহাম্মদ ইকবাল। 

সিনেমাটি মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার রাতে এফডিসির ৭ নং ফ্লোরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শুরু থেকে সবকিছু ঠিকই ছিলো। কিন্তু শেষের দিকে গিয়ে বাধে বিপত্তি। এক সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলেন এই নায়িকা। 

বুবলী তার বক্তব্যের শুরুতে বলেন, ‘ঈদের ছবি নিয়ে কোন প্রতিদ্বন্দ্বিতা নেই।

আমি দর্শকদের বিনোদন দিতেই ঈদে রিভেঞ্জ নিয়ে আসছি। ঈদের অন্য ছবি নিয়ে কোন প্রতিযোগিতা নাই। আমরা কেউ কারও প্রতিদ্বন্দ্বী নই। আমরা চাই দর্শকরা ঈদে মুক্তিপ্রাপ্ত সব ছবি দেখে দিনশেষে বিনোদিত হোক’। 

বুবলী বলেন, ‘আজ ৭ নং ফ্লোর ভরে গেছে।

অনেক সাংবাদিক ভাই হাজির হয়েছেন এখানে। আপনারা সবাই মিলে যদি হলে সিনেমাটি দেখতে যান আমার বিশ্বাস আমরা অনেকগুলো হাউজফুল পাবো।’ 

সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে একটু উত্তেজনার তৈরি হয়। এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘ঈদে তুফান আসছে তুফানের তোড়ে আমার সিনেমা টিকবে তো। গত ঈদের মতো আপনার সিনেমা চালাতে মন্ত্রীকে দিয়ে হলে ফোন দিতে হয়েছিলো এবারও কি ফোন দিতে হবে কি না। এই প্রশ্নের জবাব দিতে গিয়ে মেজাজ হারিয়ে ফেলেন বুবলী। সেই সাংবাদিককে সবার সামনে ডেকে নেন রিভেঞ্জ নায়িকা।

বুবলী বলেন, ‘আপনি প্রমাণ থাকলে হাজির করুন। প্রমাণ দিতে পারবেন? আমি ফোন করিয়েছিলাম। তাহলে এখনই প্রমাণ দিন। প্রমাণ দিতে না পারলে আমি বলবো আপনারা হলুদ সাংবাদিকতা করছেন। এটা করবেন না। আমার মনে হয় সময় এসেছে, এমন হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে ভয়েজ তোলার।’ তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনেন পরিচালক ইকবাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজক-পরিচালক মো. ইকবাল, নায়ক রোশান, নির্মাতা প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, চিত্রনায়ক ওমর সানী, অনুপম রেকডিংয়ের কর্ণধার আনোয়ার হোসেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877