বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রদল নেতার গুদামে সাড়ে ১৭ লাখ টাকার ভারতীয় কম্বল-সিগারেট যে ১২ নির্দেশনা দিলেন প্রধান বিচারপতি ওবায়দুল কাদের আসেন, আমার বাসায় আসেন: মির্জা ফখরুল পিআইবির মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ চাকরির বয়সসীমা ৩৫ চান প্রশাসন ক্যাডাররা, জনপ্রশাসনকে জানাল মন্ত্রিপরিষদ বিভাগ বন্যা দেখতে গিয়ে নদীতে পড়ে গেলেন দুই এমপি ফ্যাসিবাদে জড়িত কবি, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের আইনের আওতায় আনা হবে গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতার সুফল পাবে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল
সহকর্মী কনস্টেবলের বুকে একের পর এক গুলি, দেখা গেল সিসিটিভি ফুটেজে

সহকর্মী কনস্টেবলের বুকে একের পর এক গুলি, দেখা গেল সিসিটিভি ফুটেজে

স্বদেশ ডেস্ক:

রাজধানীর বারিধারায় ফিলিস্তিন দূতাবাসের সামনে এক পুলিশ কনস্টেবলের গুলিতে প্রাণ গেছে আরেক কনস্টেবলের। নিহত ওই পুলিশ সদস্যের নাম মনিরুল ইসলাম। শনিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনায় আহত হয়েছেন জাপান দূতাবাসের গাড়িচালকও। ঘটনার পর রাতেই পুলিশ হেফাজতে নেওয়া হয় ঘাতক কনস্টেবল কাউসার আলীকে। ইতোমধ্যে এ হত্যাকাণ্ডের কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে, ঘটনার একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার হয়েছে। এতে দেখা যায়, ফিলিস্তিন দূতাবাসের নিরাপত্তাকর্মীদের ডিউটি কক্ষের সামনে বাগ্‌বিতণ্ডা হয় কনস্টেবল কাওসার ও মনিরুলের মধ্যে। ডিউটি খাতা নিয়ে কিছু একটা বলছিলেন তারা। আচমকা কনস্টেবল কাওসার মনিরুলের দিকে খাতাটি ছুড়ে মারেন। কিছু বুঝে ওঠার আগেই ডিউটি কক্ষের ভেতর থেকে মনিরুলকে লক্ষ্য করে গুলি শুরু করেন কনস্টেবল কাওসার। সঙ্গে সঙ্গে রাস্তায় পড়ে যান মনিরুল। পরে নিথর মনিরুলের অস্ত্রও মাটি থেকে হাতে তুলে নেন কনস্টেবল কাওসার। এরপর কিছুক্ষণ নির্বিকার হয়ে দাঁড়িয়ে থাকেন মরদেহের পাশে।

পরে এলোপাতাড়ি বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়েন কনস্টেবল কাওসার। এতে আহত হন জাপান দূতাবাসের একজন গাড়িচালক। ওই সময় ডিপ্লোমেটিক জোনে কর্তব্যরত অন্য পুলিশ দৌড়ে ঘটনাস্থলে আসেন। এরপর নিরস্ত্র করে আটক করা হয় কনস্টেবল কাওসারকে। খবরে পেয়ে রাতেই ঘটনাস্থলে আসেন পুলিশপ্রধান।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইজিপি বলেন, ‘ফিলিস্তিনি দূতাবাসের সামনে আমাদের দুইজন কনস্টেবল ডিউটিরত ছিল। এদের মধ্যে কনস্টেবল কাউসার আলীর গুলিতে কনস্টেবল মনিরুল ইসলাম ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় জাপান দূতাবাসের গাড়িচালক সাজ্জাদ হোসেন গুলিবিদ্ধ হয়ে আহত হন। তার শরীরে ৩ রাউন্ড গুলি লেগেছে। আক্রমণকারী কনস্টেবলকে থানায় নেওয়া হয়েছে এবং তাকে নিরস্ত্র করা হয়েছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। মনিরুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা কিছু গুলির খোসা এবং ২০ রাউন্ড গুলি উদ্ধার করেছি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877