শনিবার, ২২ Jun ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

আজকের রাশিফল ৯ জুন

আজকের রাশিফল ৯ জুন

মেষ রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতে আজ আপনি অংশগ্রহণ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। আপনি আজ এমন একটি রেস্তোরাঁয় যেতে পারেন যেখানে বিদেশি খাবার পাওয়া যায়। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী বৃহন্নলাদের সাহায্য করুন।

বৃষ রাশি: পরিবারের একজন প্রবীণ সদস্যের সহায়তায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। আপনার ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণের কারণে আজ আপনি অসন্তুষ্ট হতে পারেন। নিজের জন্য আজ কিছুটা সময় বের করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সূর্য প্রণাম করুন।

মিথুন রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। শরীরের প্রতি অবশ্যই নজর দিন। এই রাশির কিছু অভিভাবক সন্তানদের অসুস্থতার কারণে অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে ছোলার ডাল দিয়ে তৈরি মিষ্টান্ন বিতরণ করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে চোখে ছানি রয়েছে এমন রোগীদের আজ দূষিত পরিবেশ এড়িয়ে চলতে হবে। এর পাশাপাশি, যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ থেকে দূরে থাকুন। আপনি যদি বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আজ আপনার চিন্তা বৃদ্ধি করতে পারে। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজ কিছুটা সময় কাটান। শিশুদের সাথেও কিছুটা সময় অতিবাহিত করার চেষ্টা করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর কোনো কাজ আজ আপনাকে অসুবিধায় ফেলতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে একটি কালো রঙের গরুকে যত্নে রাখুন এবং সেটিকে খেতে দিন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আপনি আজ টিভিতে বা মোবাইলে একটি সিনেমা দেখতে গিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন যে কোনো গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যেতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কোনো ধর্মীয় স্থানে হলুদ রঙের কাপড় অর্পণ করুন এবং ছোলা, বাদাম ঘি এইসব খাবার খান।

কন্যা রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। পাশাপাশি, এই বিষয়ে আপনি পরিবারের সদস্যদের সাথে আলোচনা করতে পারেন। কোথাও দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকলে আজ এড়িয়ে চলুন। নাহলে আপনি শারীরিক দিক থেকে অত্যন্ত দুর্বল হয়ে পড়বেন। আজ সেইসব মানুষদের থেকে আপনাকে দূরে থাকতে হবে যাঁদের কুঅভ্যাস আপনাকে প্রভাবিত করতে পারে। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনার কোথাও পিকনিকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানে গিয়ে আপনি কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কালো এবং সাদা তিলের বীজ মিশিয়ে মাছের খাওয়ান।

তুলা রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে শরীরচর্চার প্রতি মনোযোগ দিন। মনে রাখবেন, আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনি আজ খুব সহজে সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। এটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ থাকার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে গরুকে খেতে দিন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আর্থিক দিক থেকে আজ আপনাদের সতর্ক থাকতে হবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে অবশ্যই সচেতন থাকুন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখকর হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক অগ্রগতির লক্ষ্যে সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন এবং ইস্ত্রি করা পোশাক পরুন।

ধনু রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি দীর্ঘস্থায়ী লাভের জন্য কোনো শেয়ারে অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। পাশাপাশি, আপনি তাঁদের সাথে কোথাও কেনাকাটা করতে যেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক দিক থেকে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য গরুকে বার্লি খাওয়ান।

মকর রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাঁদের পরিবারের সেইসব সদস্যদের থেকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনজনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ঠাকুর ঘরে দেবতার তামার মূর্তি স্থাপন করে প্রতিদিন পুজো করুন।

কুম্ভ রাশি: কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। সম্প্রতি সংক্রান্ত লেনদেন আজ সঠিকভাবে সম্পন্ন হবে। যার ফলে আপনি লাভবান হতে পারবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে পরিবারের সদস্যদের সাথে আজ আপনার মতবিরোধের সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে তামার কয়েন লাল রঙের সুতো দিয়ে গলায় পরুন।

মীন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ কাউকে আপনার গোপন তথ্যগুলি জানিয়ে দেবেন না। প্রেমের জীবনে অবশ্যই সতর্ক থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধির লক্ষ্যে একটি অশ্বত্থ গাছের নিচে চিনি, আটা এবং ঘিয়ের মিশ্রণ একটি নারকেলের মধ্যে রেখে দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877