শনিবার, ২২ Jun ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল ৫ জুন

আজকের রাশিফল ৫ জুন

মেষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, কোথাও অর্থ লেনদেন করার সময়ে এবং গুরুত্বপূর্ণ কাগজপত্রে সই করার সময়ে আপনাকে সচেতন থাকতে হবে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার পূর্বপুরুষের কোনো দ্রব্য হলুদ রঙের কাপড়ে মুড়ে আলমারির লকারে রেখে দিন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। যাঁরা আপনাকে ভালোবাসেন তাঁদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আটার তৈরি রুটি পাখিদের খাওয়ান।

মিথুন রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ধৈর্য না হারিয়ে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। প্রাচীন কোনো জিনিস অথবা গয়নার বিনিয়োগ করলে আপনি লাভবান হবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। প্রিয়জনদের জন্য আজ আপনি একটি বিশেষ পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি সাদা রঙের কাপড়ে খিরনি গাছের শিকড় বেঁধে রাখুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য খাওয়াদাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে আজ আর্থিক বিষয়ে কোনো মতবিরোধের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আমিষ খাবার পরিত্যাগ করুন।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ এমন একটি পরিকল্পনা গ্রহণ করবেন যেটি পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আজ কারোর দ্বারা প্রভাবিত হবেন না। পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি কোনো পার্কে অথবা শপিং মলে বেড়াতে যেতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: কর্মজীবনে উন্নতির লক্ষ্যে বাড়িতে কোনো আবর্জনা জমতে দেবেন না। পাশাপাশি, ছেঁড়া জুতো এবং পুরনো জামা-কাপড় বাড়ি থেকে বের করে দিন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হলে আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি অশ্বত্থ গাছে জল দিন এবং ওই গাছের সামনে ঘিয়ের প্রদীপ জ্বালান।

তুলা রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় সময় অতিবাহিত করতে পারেন। আপনার অনিয়ন্ত্রিত জীবন যাপন এবং অতিরিক্ত অর্থব্যয়ের কারণে বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। তাই, অবশ্যই নিজেকে সংযত করার চেষ্টা করুন। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবারে গরম মশলা, শুকনো ফল, মধু, গুড় ইত্যাদির ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেইসময়ে আপনি কোনো খেলাধূলা করতে পারেন অথবা জিমে যেতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: কেরিয়ারে উন্নতির লক্ষ্যে তিলের তেল দিয়ে বাড়িতে বা মন্দিরে একটি প্রদীপ জ্বালান।

ধনু রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস এবং মানসিক শান্তি বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি একটি পিকনিকে যেতে পারেন। সেখানে গিয়ে আপনি কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে ছিলেন তাঁরা আজ অবসর সময় পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কোনো ধর্মীয় স্থানে বিশুদ্ধ ঘি এবং কর্পূর অর্পণ করুন।

মকর রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শরীরচর্চার প্রতি মনোযোগ দিন। আজ এই রাশির কিছু বেকার যুবক-যুবতী চাকরি পেতে পারেন। যার ফলে তাঁদের আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কালো এবং সাদা মুক্তোর মালা গলায় পরুন।

কুম্ভ রাশি: আপনি আজ একজন বন্ধুর কাছ থেকে বিশেষ প্রশংসা পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আপনি আর্থিক সুবিধা পাবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো নয়। কারণ, তাঁরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পেশাগত জীবনে অগ্রগতির লক্ষ্যে পাখিদের মিষ্টি খেতে দিন।

মীন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির ব্যবসায়ীদের আজ আচমকাই কোনো ব্যবসায়িক সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য একটি কালো রঙের কুকুরকে দুধ খাওয়ান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877