সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ইন্ডাস্ট্রিতে কেউই কাউকে বন্ধু বলে মনে করেন না: জিৎ

ইন্ডাস্ট্রিতে কেউই কাউকে বন্ধু বলে মনে করেন না: জিৎ

স্বদেশ ডেস্ক:

ঢাকাই সিনেমার প্রয়াত নায়ক মান্না বলেছিলেন ‘পৃথিবীতে সবচেয়ে স্বার্থপর জায়গা বলে যদি কিছু থাকে তবে তা চলচ্চিত্রাঙ্গন। এখানে আমরা সবাই কমার্শিয়াল। হৃদয়, প্রেম, ভালোবাসা বন্ধুত্ব সব এখানে মেকি।’ মান্নার এই বক্তব্যের সঙ্গে সুর মিলিয়ে একই কথা বললেন ওপার বাংলার চিত্রনায়ক জিৎ।

গতকাল শুক্রবার প্রকাশিত হয়েছে জিৎ অভিনীত ‘বুমেরাং’ সিনেমার ট্রেইলার। সায়েন্স ফিকশন কমেডি ঘরানার এ সিনেমায় জিতের সহশিল্পী রুক্সিণী মৈত্র। ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে জিৎকে ‘বন্ধু’ বলে উল্লেখ করেন রুক্মিণী। মূলত, তারপরই ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে মান্নার সুরে কথা বলেন জিৎ।

এ সময় জিৎ বলেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু মনে করে না। আর মনে করলেও কেউ অন্যক কতটা মানে তা নিয়ে আমার সন্দেহ আছে। সেখানে রুক্মিণীর সঙ্গে আমার বন্ধুত্ব সত্যিই মৌলিক। আশা করি, আমাদের বন্ধুত্ব আগামী দিনেও একইভাবে অটুট থাকবে।’

রুক্মিণী জানান, এই ছবির শুটিং চলাকালীন জিৎ তাকে সারাক্ষণ খাওয়া-দাওয়া করতে বলেছেন। শুটিং শুরু করার আগে গল্প করতেন। বন্ধু জিতের মতো সুপারস্টার পাওয়া মুশকিল।

রুপালি জগতে কেউ কারো বন্ধু হয় না; ঠিক কি কারণে হয় না, তার ব্যাখ্যা প্রয়াত চিত্রনায়ক মান্না দিয়েছেন। তবে জিৎ এ বিষয়ে কথা বাড়াননি।

উল্লেখ্য, ‘বুমেরাং’ ছবিতে উঠে আসবে এক রোবটের গল্প। থাকবে সুপারবাইকের কথাও। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। একটি মানুষ তথা জিতের স্ত্রীর চরিত্রে। আরেকটি হল রোবটের চরিত্রে। এই দুই চরিত্রের নাম নিশা আর ইশা।

জিৎ ছাড়া এ ছবিতে অভিনয় করেছেন- সৌরভ দাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, প্রমুখ। আগামী ৭ জুন মুক্তি পাবে এই ছবিটি। সৌভিক কুণ্ডু এই ছবির পরিচালনা করেছেন। এটি বক্স অফিসে মুখোমুখি হবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর জুটির পঞ্চাশতম ছবি অযোগ্যর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877