শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
‘তুফান’র বিশেষ চরিত্রে চঞ্চল চৌধুরী

‘তুফান’র বিশেষ চরিত্রে চঞ্চল চৌধুরী

স্বদেশ ডেস্ক

গেল বছর বেশ ঘটা করে ঘোষণা দেওয়া হয় ‘তুফান’ সিনেমার। যেখানে অভিনয় করছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। আর এটি নির্মাণ করছেন এই সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি। সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।

এবার জানা গেল, ‘তুফান’র বিশেষ একটি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। সিনেমায় নিজের উপস্থিতি নিয়ে ইতিমধ্যেই কথা বলেছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেতা।

তার কথায়, ‘তুফান সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। রায়হান রাফি এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। সেসঙ্গে শাকিবের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এত বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছুই হবে।’

সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন নির্মাতা রায়হান রাফি। তিনি বলেন, ‘চঞ্চল ভাই আমাদের দেশের শক্তিমান অভিনেতা। “তুফান”-এ শাকিব ভাইয়ের সঙ্গে ওনাকে পাওয়াটা আমার জন্য আনন্দের।’

‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। এই তিন প্রযোজনা প্রতিষ্ঠান ‘তুফান’র আগে আরও একটি সিনেমার ঘোষণা দেয়। নাম ‘দম’। আর এটি পরিচালনা করবেন রেদওয়ান রনি। ‘দম’র মূল চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877