শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ২০ এপ্রিল

আজকের রাশিফল শনিবার ২০ এপ্রিল

​মেষ রাশিফল​

মেষ রাশির জাতকদের আজ ওঠাপড়ার মধ্য দিয়ে সময় কাটাতে হবে। মনের মধ্যে নানান চিন্তাভাবনা আসবে। পারিবারিক বিষয়ের কারণে চিন্তিত থাকবেন। আলোচনার মাধ্য়মে সমস্যার সমাধানের চেষ্টা করুন। চাকরিজীবী জাতকরা কাজে মনোনিবেশ করুন। এর ফলে আর্থিক বিষয়ে লাভ হবে। ইচ্ছামতো ব্যয় করতে পারেন। তবে ব্যয় নিয়ন্ত্রণে রাখতে পারলে আর্থিক উন্নতি হবে। আর্থিক বিষয়ে সফল হবেন। টাকাপয়সার জন্য আজকের দিনটি খুবই ভালো।

​বৃষ রাশিফল​

বৃষ রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল নয়। কাজকর্মে সমস্যার সম্মুখীন হবেন। চেষ্টা করেও অসফল হবেন। ব্যবসায়ে নতুন লগ্নি করার সময়ে সতর্ক থাকুন। ভেবেচিন্তে টাকা ব্যয় করবেন। পরিবারের সঙ্গে আপোস করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় নতুন প্রকল্প কার্যকরী করতে হতে পারে। কাজে ধৈর্য ও দৃঢ়তা বজায় রাখুন। সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবেন। অভিজ্ঞতার মাধ্যমে শিখুন। ৮৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। পিঁপড়েকে আটা খাওয়ান।

​মিথুন রাশিফল​

মিথুন রাশির জাতকদের আজকের দিনটি খুবই ভালো। দৈনন্দিন কাজে সাফল্য অর্জন করতে পারবেন। নতুন সম্ভাবনা প্রকাশিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবার ও আত্মীয়দের ভালোবাসা ও সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। চাকরিজীবী জাতকরা নিজের কাজে ব্যস্ত থাকবেন ও সাফল্য লাভ করবেন। সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন যাঁরা, তাঁরা সুসংবাদ পেতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। তা না-হলে সমস্যায় জড়াতে পারেন। কোনও কাজের কারণে অতি উৎসাহিত হবেন না। আপনাকে ভুল ভাবতে পারেন। বাজেট অনুযায়ী ব্যয় করুন। নিজের ওপর বিশ্বাস রেখে এগিয়ে যান, লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যাবেন। ভাগ্য ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সূর্যকে জলের অর্ঘ্য দিন।

কর্কট রাশিফল​

​কর্কট রাশিফল​

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো। স্বপ্ন পূরণ করার একাধিক সুযোগ পাবেন। কেরিয়ারে সুবর্ণ সুযোগ পাবেন। সঠিন সময়ে সেই সুযোগের সদ্ব্যবহার করুন। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ভালো। পরিশ্রমের ভালো ফল পাবেন। নিজের ক্ষেত্রে সুনাম অর্জনে সফল হবেন। ব্যবসায়ে অগ্রসর হওয়ার সুযোগ পাবেন, পাশাপাশি অর্থ উপার্জনেও সফল হবেন। সারাদিনের দৌড়ঝাপের পর সন্ধ্য়াবেলা পরিবারের সঙ্গে স্বস্তিতে সময় কাটাবেন।

আজ ৭১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। যোগ প্রাণায়াম অভ্যাস করুন।

​সিংহ রাশিফল​

​সিংহ রাশিফল​

সিংহ রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল নয়। অসামান্য পরিস্থিতি মোকাবিলা করতে হবে। কাজে সাবধানতা অবলম্বন জরুরি। সতর্কতার সঙ্গে কাজ করুন। চিন্তাভাবনা ও সিদ্ধান্তে অধিক মনোনিবেশ করবেন। ব্যবসার পাশাপাশি আর্থিক পরিস্থিতিতে মনোনিবেশ করুন। কাজের একাধিক নতুন সুযোগ পাবেন, এর দ্বারা সাফল্যের পথে অগ্রসর হবেন। কাজে উৎসাহিত হবেন। নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। কাজে মনোনিবেশ করুন। কঠিন পরিশ্রম করতে হবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন।।

৯৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনাদের পক্ষে। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

​কন্যা রাশিফল​

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনুকূল নয়। কাজকর্মে নেতিবাচক পরিবর্তন দেখা দেবে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। কারণ কিছু ব্যক্তি আপনার বিরুদ্ধে কাজ করতে পারেন। শান্ত থেকে পারিবারিক বিবাদ সমাধানের চেষ্টা করুন। রাগের কারণে কাজে বাধা সৃষ্টি হতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যয় বাড়ায় অর্থাভাব দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের শখ পুরো করে মন শান্ত রাখার চেষ্টা করুন।

ভাগ্য ৬৫ শতাংশ ক্ষেত্রে আপনার পাশে। ১০৮ বার বিষ্ণু নাম জপ করুন।

​তুলা রাশিফল​

তুলা রাশির জাতকরা আজ ভালো পরিণাম পাবেন। নিজের কার্যশৈলী ও কাজের দ্বারা বরিষ্ঠদের প্রভাবিত করবেন। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করতে পারেন, পদোন্নতি সম্ভব। ব্যক্তিগত সম্পর্কের জন্য আজকের দিনটি ভালো। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। ব্যবসায়ে নতুন পরিকল্পনা কার্যকরী করে ব্যবসা সম্প্রসারণ করবেন। আয় বাড়ানোর চেষ্টা করুন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। সাফল্য ও সমৃদ্ধিদায়ক দিন। ধন লাভ হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

ভাগ্য ৭২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। দরিদ্রদের খাবার খাওয়ান।

​বৃশ্চিক রাশিফল​

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো। চাকরিজীবী জাতকরা কাজে সাফল্য লাভ করবেন। নিজের প্রকল্পে দ্রুতগতিতে অগ্রসর হবেন। পুরনো লগ্নি থেকে ভালো রিটার্ন পাবেন, ভবিষ্যতে এর দ্বারা লাভন্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের উৎস বাড়বে। সম্পত্তি সংক্রান্ত কোনও চুক্তি লাভজনক প্রমাণিত হবে। আিনি মামলার রায় আপনার পক্ষে আসবে।

আজ ৭৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সাদা রেশমি বস্ত্র দান করুন।

​ধনু রাশিফল​

ধনু রাশির জাতকদের আজকের দিনটি বিশেষ ভালো নয়। সাবধানতা অবলম্বন করে অগ্রসর হন। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না ও আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। হতাশা ও দুশ্চিন্তা আপনাকে গ্রাস করবে। আবেগকে নিজের ওপরে প্রভাব বিস্তার করতে দেবেন না। এর ফলে ভুল বোঝাবুঝি ও বিবাদ হতে পারে। শান্ত থাকুন। কিছু বলার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। ব্যক্তিগত ও ব্যবসায়িক ক্ষেত্রে স্পষ্ট কথাবার্তা বলুন। নিজের জন্য সময় বের করুন ও ব্যক্তিগত উন্নতির ওপর মনোনিবেশ করবেন।

ভাগ্য ৮২ শতাংশ আপনার পক্ষে। সংকটনাশক গণেশ স্তোত্র পাঠ করুন।

​মকর রাশিফল​

মকর রাশির জাতকদের আজকের দিনটি খুবই ভালো কাটবে। কাজে আনন্দ আসবে, প্রত্যাশার চেয়েও ভালো কাজ হবে। পারিবারিক বিষয়ের কারণে চিন্তিত থাকবেন, তবে এ বিষয়ে খোলামেলা আলোচনা করে সমস্যার সমাধান বের করুন। চাকরিজীবী জাতকরা নিজের কাজে মনোনিবেশ করে ভালো ফলাফল অর্জন করতে পারবেন। আর্থিক জীবনে লাভ হবে। ইচ্ছানুযায়ী ব্যয় করবেন, নিজের কাজে সন্তুষ্ট থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

ভাগ্য আজ ৬৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। তামার লোটায় সূর্যকে জল নিবেদন করুন।

​কুম্ভ রাশিফল​

কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি অশুভ থাকবে। গতিবিধিতে বিশেষ নজর দিন। কোনও ধরনের লগ্নি করবেন না, কারণ এর ফলে লাভের পরিবর্তে লোকসান হবে। চাকরিজীবী জাতকরা কাজে মনোনিবেশ করুন, তা না-হলে ভুল হতে পারে, যা আপনাদের লোকসানের কারণ হয়ে দাঁড়াবে। সম্পত্তি সংক্রান্ত সওদা হতে পারে, তবে এ ক্ষেত্রে সতর্ক থাকুন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কযুক্ত বিষয়ে সতর্ক থাকুন। প্রেম সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্যের যত্ন নিন। ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গণেশ চালিসা পাঠ করুন।

মীন রাশিফল​

মীন রাশির জাতকদের আজকের দিনটি খুবই ভালো থাকবে। জীবনে সুখ-সমৃদ্ধি অনুভূত হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের স্পষ্ট ভাবে নিজের চিন্তাভাবনা বোঝানোর চেষ্টা করুন। কাজের প্রতি সমর্পিত থাকবেন। কাজ পূর্ণ করতে সফল হবেন। টাকাপয়সার বিষয়ে লাভ হবে। ইচ্ছা পূরণের জন্য ব্য়য় করবেন। আজকের দিনটি সুখে কাটাতে পারবেন। আজ ৬৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গোরুকে গুড় খাওয়ান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877