শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

২ মোটরসাইকেলকে বালুবাহী ট্রাকের চাপা, ৩ যুবক নিহত

২ মোটরসাইকেলকে বালুবাহী ট্রাকের চাপা, ৩ যুবক নিহত

স্বদেশ ডেস্ক

রাজশাহীর পবা উপজেলায় দুটি বাইককে চাপা দিয়ে পালিয়েছে বালুবাহী একটি ডাম্প ট্রাক। এতে মোটরসাইকেলে থাকা তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার দামকুড়া থানার মুরারিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন পবা উপজেলার নতুন কসবা গ্রামের লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), একই উপজেলার সুত্রাবন এলাকার মো. আলমগীরের ছেলে মো. সুইট (৩১) ও লালমনিরহাট সদরের বড়বাড়ি গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)। তাজুল একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিলেন। চাকরির সুবাদে তিনি রাজশাহীতে ভাড়া থাকতেন।

দুর্ঘটনায় আহত দুজন হলেন- পবার আলীমগঞ্জ গ্রামের রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) ও নতুন কসবা গ্রামের মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

দামকুড়া থানার উপপরিদর্শক (এসআই) আলী আকবর এসব তথ্য তথ্য নিশ্চিত করে বলেন, দুটি মোটরসাইকেলে এই পাঁচজন আরোহী ছিলেন। তবে কে কোন মোটরসাইকেলে ছিলেন তা তিনি জানাতে পারেননি।

এসআই আলী আকবর বলেন, মুরারিপুর এলাকায় বালুবাহী ওই ডাম্প ট্রাক দুটি বাইককেই চাপা দিয়ে পালিয়ে যায়। এতে বাইক দুটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে প্রাণ হারান দুজন। অন্য তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্য দুজন চিকিৎসাধীন।

তিনি বলেন, আহত দুজনের মধ্যে একজনের শারীরীক অবস্থা সংকটাপন্ন। অপরজন সামান্য আহত হয়েছেন। বাইক দুটিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাকটিকে শনাক্ত করার কাজ চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877