মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
১৪ এপ্রিল শো-টাইম মিউজিক’র ‘বৈশাখী উৎসব ও বাংলা বর্ষবরণ’ অনুষ্ঠান

১৪ এপ্রিল শো-টাইম মিউজিক’র ‘বৈশাখী উৎসব ও বাংলা বর্ষবরণ’ অনুষ্ঠান

স্বদেশ ডেস্ক; শোটাইম মিউজিক-এর আয়োজনে জ্যামাইকায় ‘বৈশাখী উৎসব ও বাংলা বর্ষবরণ ১৪৩১’ অনুষ্ঠান আগামী ১৪ এপ্রিল রোববার। ‘গোল্ডেন এইচ হোম কেয়ার প্রেজেন্টস’ শীর্ষক এই অনুষ্ঠান হবে জ্যামাইকার দি ম্যারি লুইস একাডেমীতে (১৭৬-২১ ওয়েক্সফোর্ড ট্যারেস, জ্যামাইকা, নিউইয়র্ক ১১৪৩২)। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে থাকছে পান্তা ইলিশ, রকমারি শাড়ি কাপড়ের স্টল, রকমারি পিঠা স্টল, জুয়েলারি ষ্টল ও মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠান।
শোটাইম মিউজিক-এর কর্ণধার আলমগীর খান আলম জানান, দুপুর দুইটা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এবং প্রবাসের কণ্ঠশিল্পীরা সঙ্গীত পরিবেশন। অনুষ্ঠান মাতাতে বাংলাদেশ থেকে আসছেন সিলেটের ফোক কন্যা বন্যা তালুকদার আর ফিড ব্যাক খ্যাত লুমেন। আরো থাকবে মন মাতানো ফ্যাশান শো ও আকর্ষণীয় রাফেল ড্র। অনুষ্ঠান উদ্বোধন করবেন বিশিষ্ট ব্যবসায়ী ও দোহার উপজেলা সমিতি ইউএসএ’র সভাপতি দুলাল বেহেদু। অনুষ্ঠানে থাকবে না কোন প্রবেশ মূল্য।
তিনি জানান, সবার জন্য পান্তা ইলিশের ব্যবস্থা থাককে দুপুর তিনটা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত। অনুষ্ঠানটি সফল করতে তিনি প্রবাসী বাংলাদেশীদের সপরিবারে আমন্ত্রন জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877