বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

লেহেঙ্গা নয়, কোন পোশাকে বিয়ে করলেন তাপসী?

লেহেঙ্গা নয়, কোন পোশাকে বিয়ে করলেন তাপসী?

স্বদেশ ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি উদয়পুরে দীর্ঘদিনের প্রেমিক মাথিয়াস বোয়ের সঙ্গে গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু!ভারতীয় সংবাদ মাধ্যমের দাবি, গত ২৩ মার্চ উদয়পুরে বিয়ে করেছেন এই অভিনেত্রী। পাত্র প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়। কিছু দিন ধরেই তাপসীর বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। বিয়ের প্রসঙ্গে কোনও প্রশ্ন করা হলে হয় এড়িয়ে গেছেন, নয়তো বিরক্তি প্রকাশ করেছেন তিনি। বেশ কিছু দিন পেরিয়ে গেলেও বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, এবার বধূবেশে অভিনেত্রীর বিয়ের ভেন্যুতে প্রবেশের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বরমালা অনুষ্ঠানের ভিডিও প্রকাশ্যে এসেছে।

অভিনেত্রীর বিয়ের যে ভিডিও ফাঁস হয়েছে সেখানে দেখা গেছে, অন্যান্য বলিউড নায়িকাদের মত লেহেঙ্গা নয়, চুড়িদার পরেছিলেন তাপসী। শেরওয়ানি পরে দাঁড়িয়ে আছে তাপসীর বিদেশি বর। উল্টো দিকে ফুল দিয়ে ঢাকা চাঁদোয়ার নীচে নাচতে নাচতে আসছেন তাপসী। হাতে চূড়া, পরনে লাল সালোয়ার কামিজ, চুলে বেণী, চোখে রোদচশমা। একেবারে পাঞ্জাবি কনে।

আজকাল বিয়েতে প্যাস্টেল রঙের লেহেঙ্গাতেই সাজার চল উঠেছে বলি নায়িকাদের। রকুল প্রীত থেকে কিয়ারা আডবাণী, পরিণীতি চোপড়া সবাইকে সেই সাজেই দেখা গিয়েছে। তবে সে দিক থেকে একেবারে ছকভাঙা তাপসী। মালাবদলের পরই একে অপরের গালে চুম্বন একে দেন তারা। খুব বেশি আয়োজন নেই, বরং খানিক সাদামাঠাভাবেই বিয়েটা সেরেছেন তারা।

দোলের দিন একটি ছবি শেয়ার করেন অভিনেতা অভিষেক থাপলিওয়াল। সেই ছবিতে দেখা যায়, তাপসীর সিঁথি ও কপাল জুড়ে লাল তিলক। ওই ছবিতে তাপসীর সঙ্গে ম্যাথিয়াস ছাড়াও ছিলেন অভিনেত্রীর বোন শগুন পন্নু।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877