রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

কমিউনিটিতে সাড়া ফেলেছে খলিল বিরিয়ানির সেহরি পার্টি

কমিউনিটিতে সাড়া ফেলেছে খলিল বিরিয়ানির সেহরি পার্টি

স্বদেশ ডেস্ক:

গত শনিবার ২৩ মার্চ রাতে অনুষ্ঠিত হলো কমিউনিটিতে সাড়া জাগানো শেফ খলিলের সেহরী পার্টি। ব্রঙ্কসের খলিল বিরিয়ানি হাউজের ফুড কোর্টের সুপরিসর রুমে ধর্মপ্রাণ মুসলমানদের জন্য এই স্পেশাল সেহরির আয়োজন করা হয়। প্রেসিডেন্ট বাইডেন পদক এবং বৃটিশ কারী অ্যাওয়ার্ড প্রাপ্ত সেফ খলিলুর রহমান রাত জেগে নিজ হাতে রোজাদারদের সেবা দিতে সেহরী প্রস্তুত করেন। ওপেন বাফেটের সেহরী খাবারে নানা ধরনের বৈচিত্রময় খাবারের আয়োজন ছিলো। ইলিশ মাছ ভুনা থেকে কয়েক পদের মাছের তরকারী, গরু-খাসি ভুনা, সাদা ভাত, পোলাও, নান রুটি, কলা, দুধ, নানা রকমের ফল, মিস্টি ইত্যাদি। ছিলো চা, কফি সহ নানা আয়োজন।

রেস্তোরাঁর দেয়ালে টাঙানো ঘড়িতে তখন রাত দুটো। অথচ সন্ধ্যায় ইফতারের সময়ের যেমন জমজমাট অবস্থা থাকে, তেমনই দেখা গেল ব্রঙ্কসের খলিল ফুড কোর্টে। নানা বয়সী মানুষের উপস্থিতিতে রীতিমতো গমগম করছিল সুপরিসর রেস্তোরাঁটি। পুরুষের পাশাপাশি নারীদের উপস্থিতিও ছিলো চোখে পড়ার মতো। কুইন্স, নর্থ ব্রঙ্কস সহ নানা এলাকার মানুষ ছুটে এসেছিলেন খলিলের সেহরি পার্টির মজাদার খাবার উপভোগ করার জন্য।

মিডিয়াকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচয় সম্পাদক নাজমুল আহসান, নবযুগ সম্পাদক সাহাব উদ্দীন সাগর, সাংবাদিক শাহেদ আলম, সাংবাদিক দিদার চৌধুরী, ইউএস নিউজ অন লাইন সম্পাদক সাখাওয়াত হোসন সেলিম, ফটো সাংবাদিক এমবি তুষার, টাইম টিভির ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার সামিউল ইসলাম, তার সহধর্মিনি আশরাফি পলক প্রমুখ।

কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে ছিলেন স্বপরিবারে এডভোকেট এন মজুমদার, সিপিএ জাকির চৌধুরী, বাফার প্রেসিডেন্ট ফরিদা ইয়াসমিন, বিবিএ সাধারণ সম্পাদক এ ইসলাম মামুন, কমিউনিটি নেতা মোজাফফর হোসেন, কামরুজ্জামান বাবু, যুবলীগ নেতা জামাল হোসাইন, সুমন চৌধুরী, স্বপন তালুকদার, কারেকসন অফিসার কাজী রাশিদুল হাসান, জাসদ নেতা নুরে আলম জিকু সহ আরো অনেকে।
কুইন্স থেকে এসেছিলেন শো টাইম মিউজিকের আলমগীর খান আলম, রিয়েলটর নুরুল আজিম, আহসান হাবীব সহ অন্যান্যরা।

শেফ খলিল জানান, আজকে সেহরী পার্টিতে যে অভাবনীয় সারা পেয়েছি তাতে আমি অভিভুত। আমি আগামীতেও আরো সেহেরী পার্টির আয়োজন করতে চাই। আগামীর এমনি আয়োজনে তিনি কমিউনিটির সর্বস্তরের মানুষের উপস্থিতি কামনা করেন। মধ্যরাত থেকে ভোরের আজান অবধি অতিথিরা চুটিয়ে আড্ডা দেন এই সেহরি পার্টিতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877