শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

ভারতের সমর্থনে এই সরকার টিকে আছে : রিজভী

ভারতের সমর্থনে এই সরকার টিকে আছে : রিজভী

স্বদেশ ডেস্ক

ভারতের আশ্রয়-প্রশ্রয় নিয়ে বর্তমান সরকার আজ অবৈধভাবে ক্ষমতায় এমন মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শনিবার (২৩ মার্চ) রাজধানীতে এক ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনের জাতীয়তাবাদী পরিবারের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের আয়োজন করে ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ঢাকা মহানগর উত্তরের সভাপতি ডা: সরকার মাহবুব আহমেদ শামীম।

এ দেশের মানুষ বিএনপির সাথে আছে এমন মন্তব্য করে রিজভী বলেন, ‘আমরা এ দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার কথা বলি। অথচ আওয়ামী লীগ স্বাধীনতা বিকিয়ে দিয়ে ক্ষমতায় থাকতে চায়।’

‘ভারতের আশ্রয়-প্রশ্রয় নিয়ে এই সরকার আজ অবৈধভাবে ক্ষমতায়। ক্ষমতা জবর-দখল করে আছে। এটি কোনো বৈধ সরকার নয়, এটি একটি ডামি সরকার। এই ডামি সরকার টিকে আছে ভারতের সমর্থনে,’ বলেন রিজভী।

রিজভী বলেন, ‘আমরা একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে দিন অতিক্রম করছি। আমাদের চারদিকে শুধু সমুদ্র। শুধু সমুদ্র নয়, চারদিকে প্রতিবন্ধকতার পাহাড়। আমরা যেখানে দাঁড়িয়ে আছি সেখান থেকেই আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। কারণ আমাদের পালিয়ে যাওয়ার কোনো জায়গা নেই।’

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘চারদিকে পাহাড় আর পেছনে সমুদ্র। আমাদের সেখানে দাড়িয়েই এ দেশের স্বাধীনতা, ভোটাধিকার নিশ্চিত করতে হবে। নির্বিঘ্ন ভোট দিয়ে আমাদের পছন্দমতো ব্যক্তিকে নির্বাচিত করতে পারি সেটি নিশ্চিত করতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অধ্যাপক ডা: ফরহাদ হালিম ডোনার, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব।

প্রধান বক্তা হিসেবে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও বিশেষ বক্তা হিসেবে চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিমুল্লাহ সেলিম উপস্থিত ছিলেন।

এছাড়া বেসরকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ডা: রাকিবুল ইসলাম আকাশ প্রমুখ বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877