শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
ফের মা হচ্ছেন মাহিরা খান

ফের মা হচ্ছেন মাহিরা খান

স্বদেশ ডেস্ক:

বিয়ের পিঁড়িতে বসার মাত্র ৫ মাসের মধ্যে মা হতে চলেছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। গত বছর অক্টোবরে ধুমধাম করে তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং ব্যবসায়ী সেলিম করিমকে বিয়ে করেন মাহিরা। এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে ১৪ বছরের একটি ছেলে রয়েছে শাহরুখ খানের নায়িকার। দ্বিতীয় বিয়ের ৫ মাসের মধ্যে আবারও মা হতে চলেছেন মাহিরা খান।

এরই মধ্যে নিটিজেনদের কাছে খবর পৌঁছে গেছে দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন মাহিরা খান। এই জন্য তিনি অবসরে রয়েছেন। নিজেকে সময় দিচ্ছেন। দুটি ভালো প্রজেক্টের কাজেও ছেড়ে দিয়েছেন বলেও জানা গেছে।

২০০৭ সালে ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে শৈশবের সঙ্গী আলী আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা খান। তবে তাদের সেই সংসার টেকেনি। ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়।

গত প্রায় এক যুগ ধরে পাকিস্তানের সিনেমা এবং টিভি ইন্ডাস্ট্রিতে কাজ করছে মাহিরা খান। ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয় তিনি। পাকিস্তানি অভিনয় শিল্পীদের মধ্যে সর্বাধিক পারিশ্রমিক নেয়াদের মধ্যে অন্যতম এই মাহিরা খান।

২০১১ সালে ‘নিয়াত’ সিরিয়ালে কাজের মাধ্যমে টিভিতে অভিষেক হয় তার। তবে তাকে জনপ্রিয়তার তুঙ্গে তোলে ‘হামসাফার’। পাকিস্তানের আরেক জনপ্রিয় নায়ক ফাওয়াদ খানের বিপরীতে তার অনবদ্য অভিনয় পাকিস্তানের গন্ডি পেরিয়ে ভারতেও তাকে পরিচিত করে তোলে।

এছাড়া বিন রোয়ে, হাম কাহাকে সাচ্চে হের মতো অনেক জনপ্রিয় টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। পাশাপাশি বেশ কিছু ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেছেন মাহিরা খান।

তবে ২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ চলচ্চিত্রে অভিনয় করে উপমহাদেশের দর্শকদের কাছে নিজেকে নতুনভাবে পরিচিত করান পাকিস্তানী মাহিরা খান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877