বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

৯ মার্চ জাতীয় পার্টির দশম কাউন্সিল ডেকেছেন রওশন এরশাদ

৯ মার্চ জাতীয় পার্টির দশম কাউন্সিল ডেকেছেন রওশন এরশাদ

স্বদেশ ডেস্ক:

আগামী ৯ মার্চ জাতীয় পার্টির দশম কাউন্সিল আহ্বান করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান (রংওশন) বেগম রওশন এরশাদ। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ কাউন্সিল অনুষ্ঠিত হবে।

শনিবার দুপুরে রাজধানীর গুলশানের বাসায় সংবাদ সম্মেলনে তিনি একথা জানিয়েছেন।

রওশন এরশাদ বলেন, পার্টির এই ক্রান্তিলগ্নে দেশের অগণিত এরশাদ-পাগল নেতাকর্মীর দাবির মুখে এক কঠিন পরিস্থিতিতে জাতীয় পার্টিকে রক্ষার জন্য আমি চেয়ারম্যানের দ্বায়িত্ব নিয়েছি, তা আপনারা জানেন। দ্বায়িত্ব গ্রহণের পর আজ আমি পার্টির শীর্ষ নেতৃবৃন্দ এবং অন্যান্য স্তরের সিনিয়র নেতাদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করেছি। বৈঠকে আমরা জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রসঙ্গে আলোচনা করেছি। প্রাথমিকভাবে আমরা ২ মার্চ জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করেছিলাম। কিন্তু পবিত্র মাহে রমজানের পূর্বে রাজধানীতে নানা আনুষ্ঠানিকতা থাকায় ওই দিনে সম্মেলনের জন্য উপযুক্ত ভেন্যু না পাওয়ায় আমরা তারিখ পরিবর্তন করে ৯ মার্চ শনিবার জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের দিন নির্ধারণ করেছি। আপনাদের মাধ্যমে আমি পার্টির সকল স্তরের নেতাকর্মীদের জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনে অংশগ্রহণ করার আহবান জানাচ্ছি।

জাপার কমিটি মেয়াদোত্তীর্ণ উল্লেখ করে জাতীয় পার্টির রওশন অংশের মহাসচিব কাজী মামুনুর রশীদ বলেন, ম্যাডামের নেতৃত্বে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ হচ্ছে। এমন কী অতীতে দল থেকে বেরিয়ে যাওয়া আলাদা দল গঠন করা নেতারাও ম্যাডামের নেতৃত্বে ঐক্যবদ্ধ হচ্ছন। আগামী কাউন্সিলে এক রকম চমক থাকছে।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি জাপা চেয়ারম্যান জিএম কাদেরকে অব্যাহতি দিয়ে নিজেকে চেয়ারম্যান ঘোষণা করেন প্রধান পৃষ্ঠপোষকের দায়িত্ব পালন করে আসা রওশন এরশাদ। কাজী মামুনুর রশীদকে করেন মহাসচিব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877