বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

ছবিতে গ্র্যামি জয়

ছবিতে গ্র্যামি জয়

স্বদেশ ডেস্ক:

একাধিক চমক আর জমকালো আয়োজনে গত ৪ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হয়েছে ৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডস। এবারের অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন ট্রেভর নোয়া।

বছরজুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সংগীত তারকাদের হাতে সোনার গ্রামোফোন তুলে দেন আয়োজকরা।

জাকির হোসেন-শঙ্কর মহাদেবনের গ্র্যামি জয়

শঙ্কর মহাদেবন, ওস্তাদ জাকির হুসেনের ব্যান্ড ‘শক্তি’র অ্যালবাম ‘দিস মোমেন্ট’ জিতেছে ‘বেস্ট গ্লোবাল মিউজিক অ্যালবাম’-এর পুরস্কার। এবারের আসরে তবলাবাদক ওস্তাদ জাকির হোসেন ৩টি ভিন্ন বিভাগে সেরা হয়েছেন। এছাড়া একটি করে পুরস্কারের পাশে গায়ক-সুরকার ও সংগীত পরিচালক শঙ্কর মহাদেবন, বেহালাবাদক গনেশ রাজা গোপালান ও পারকাশনিস্ট সেলভাগনেশ বিনায়াক্রামের নাম রয়েছে

2024 Grammys: Victoria Monét Wins Best New Artist – The Hollywood Reporter

দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারের প্রথমবার গ্র্যামি জয় করেছেন ভিক্টোরিয়া মোনেট। বেস্ট নিউ আর্টিস্টের পুরস্কার পেয়েছেন তিনি।

Miley Cyrus'

এবারের আসরে ‘ফ্লাওয়ার’ অ্যালবামের জন্য রেকর্ড অফ দ্য ইয়ার নির্বাচিত হয়েছেন মাইলি সাইরাস। সেরা একক পপ পারফরম্যান্সের পুরস্কারও জিতেছেন মাইলি।

গ্র্যামি অ্যাওয়ার্ডস ২০২৪ : বাজিমাত করলেন যারা

সেরা পারফরম্যান্সসহ ৪টি পুরস্কার ঘরে তুলেছেন ফোবি ব্রিজার্স।

এবার সেরা ‘আর অ্যান্ড বি’ গানের পুরস্কার জিতেছেন এসজেডএ (স্নুজ)। পাশাপাশি সেরা প্রগতিশীল ‘আর অ্যান্ড বি’ অ্যালবাম এবং সেরা যৌথ পারফরম্যান্স পুরস্কার ঘরে তুলেছেন এসজেডএ।

পুরস্কারের অনুষ্ঠান থেকেই আটক হলেন গায়ক কিলার মাইক

এবারের আসরে ৩টি পুরস্কার জিতে নিয়েছেন র্যাপ সংগীতশিল্পী কিলার মাইক। কিন্তু সাফল্যের স্বাদ সম্পূর্ণ উপভোগ করার আগে হাতকড়া পরতে হয়েছে তাকে।

গ্র্যামির মঞ্চে ভাই ফিনিয়াসের সঙ্গে বিলি আইলিশ। ছবি: এএফপি

সং অব দ্য ইয়ার নির্বাচিত হয়েছে বিলি আইলিসের বার্বি সিনেমার ‘হুয়াট ওয়াজ আই মেড ফর’ গানটি।

চতুর্থবারের মতো সেরা গায়িকার পুরস্কার ঘরে তুলে রেকর্ড গড়েছেন মার্কিন সংগীতশিল্পী টেইলর সুইফট। এবারের আসরে ‘মিডনাইটস’ অ্যালবামের জন্য গ্র্যামি নিজের করে নিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877