বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক শারমিনকে বিয়ের প্রস্তাব সালমানের, কী জবাব দিয়েছিলেন অভিনেত্রী? কোলেস্টেরলের লাগাম টানবে যেসব ফল ইবরাহিম (আ.) যেভাবে হজের ঘোষণা দিয়েছিলেন
অপুকে ‘অকথ্য ভাষায়’ গালিগালাজ করলেন বুবলীর বোন

অপুকে ‘অকথ্য ভাষায়’ গালিগালাজ করলেন বুবলীর বোন

স্বদেশ ডেস্ক:

শাকিব খানকে কেন্দ্র করে অপু-বুবলীর বাগবিতণ্ডা নতুন কিছু নয়। প্রায়ই খবরের শিরোনাম হন তারা। একে অপরকে ইঙ্গিত করে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যম কিংবা গণমাধ্যমে মন্তব্য করেছেন। তাদের এই রেশারেশির মাঝে এবার নতুন করে নাম জড়িয়েছেন বুবলীর বড় বোন গায়িকা নাজনীন মিমি। সম্প্রতি অপু বিশ্বাসকে নিয়ে তার কিছু ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় অপু-ভক্তরাও তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন।

প্রায়ই নাজনীন মিমি বিভিন্ন ভিডিওতে অপু বিশ্বাসকে নিয়ে সমালোচনা করে আসছেন। তাকে ইঙ্গিত করে মিমি লিখেছেন, ‘অপু বিশ্বাস তো বুবলীর নাম নিয়ে ভাইরাল হচ্ছে।’ এছাড়াও তার বিভিন্ন ভিডিও’র ক্যাপশনে দেখা যায়, ‘সিনেমায় কাজ নেই, ফিতা কেটে বেড়ায় অপু’ বা ‘অপু বয়স্ক মহিলা, বস্তা পচা মাল’- এমন শিরোনাম।

এ ছাড়া মিমি প্রকাশ্যে অপু বিশ্বাসকে ‘টোকাই’সহ নানা অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন। বিষয়টি এখন নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। অপু-বুবলীর ঝগড়া মেনে নিলেও তারা মানতে পারছেন না মিমিকে।

এদিকে, এক সময় শাকিব-অপুর বেশ কিছু সিনেমায় প্লেব্যাক করেছেন মিমি। মিডিয়ার সঙ্গে যুক্ত প্রায় সবাই বিবাহিত শাকিব-অপুর সম্পর্কে অবহিত ছিলেন। নেটিজেনরা তাই দাবি করছেন, শাকিব-অপুর বিবাহিত সম্পর্ক না জানার কথা নয় এই গায়িকার। অনেকে প্রশ্ন তুলছেন- জানার পরও বোনকে কেন শাকিব সম্পর্কে সাবধান করেননি মিমি?

আবার বোন হলেই যে প্রকাশ্যে অন্যের সমালোচনা করতে হবে- এমনটাও মানতে নারাজ নেটিজেনরা। তবে মিমির এসব ভিডিও নিয়ে এখনও মুখ খুলেননি অপু। মন্তব্য করেননি চিত্রনায়িকা শবনম বুবলীও।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877