বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

সাকিবদের অল্প রানেই আটকে দিল তামিমের বরিশাল

সাকিবদের অল্প রানেই আটকে দিল তামিমের বরিশাল

স্বদেশ ডেস্ক

টস জিতে সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্সকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। সিদ্ধান্তটি যে সঠিক নিয়েছেন, সেই প্রমাণ শুরু থেকেই দেখিয়েছে বরিশাল। প্রথমে ব্যাট করা রংপুরকে ১৩৪ রানেই আটকে দিয়েছে দলটি।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপর দেড়টায় শুরু হওয়া ম্যাচে প্রথম বলেই উইকেট এনে দেন মোহাম্মদ ইমরান। বেন্ডন কিংকে দারুণ এক ইয়র্কারে বোল্ড করেন তিনি। ১৫ রানের মধ্যেই আরও ২ উইকেট যায় রংপুরের। ফেরেন রনি তালুকদার ও রাজনীতির মাঠে দীর্ঘদিনের ব্যস্ততা ছেড়ে ক্রিকেটে ফেরা সাকিব আল হাসান। দুজনই ফেরেন পেসার খালেদ আহমেদের বলে। এর মধ্যে ২ রান করেই সাকিব হন বোল্ড।

৩১ রানে ফেরেন আজমাতুল্লাহ ওমারজাইও। এরপর ব্যাট হাতে প্রতিরোধ গড়েন রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান ও শামীম হোসেন। এই দুজন দলের রান নিয়ে যান ৬৫ পর্যন্ত। তবে এই রানে সোহান (২৩) ফিরলে বিপদ বাড়ে রংপুরের।

১০ রানের বেশি করতে পারেননি মোহাম্মদ নবীও। তবে শেষদিকে দারুণ ব্যাটিং করেছেন শেখ মেহেদী হাসান। ১৯ বলে ২৯ রান করেন এই অলরাউন্ডার। শেষ পর্যন্ত তার ২৯ ও শামীমের ৩৪ রানেই ১৩৪ রানের পুঁজি পায় রংপুর।

বরিশালের হয়ে বল হাতে দুর্ধর্ষ ছিলেন খালেদ। ৪ ওভারে ৩১ রান খরচায় ৪ উইকেট শিকার করেন তিনি। ৩ ওভার বল করে মাত্র ১৩ রান দিয়ে ২ উইকেট তুলে নেন মেহেদী হাসান মিরাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877