শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
কাদের: অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা

কাদের: অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা

স্বদেশ ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা একটি অবাধ ও সুষ্ঠু জাতীয় নির্বাচন অনুষ্ঠানের দৃষ্টান্ত স্থাপন করেছেন।

আজ রোববার (৭ জানুয়ারি, ২০২৩) ঢাকারও তেজগাঁও এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘একটি স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের (ইসি) অধীনে কীভাবে একটি গ্রহণযোগ্য নির্বাচন হতে পারে তা শেখ হাসিনা প্রমাণ করেছেন। জনগণ তা প্রত্যক্ষ করেছে। তিনি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।’

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সন্তোষ প্রকাশ করে তিনি এ নির্বাচনকে ‘জনগণের বিজয়’ হিসেবে অভিহিত করেছেন।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশের জনগণের কাছে কৃতজ্ঞ।

তিনি বলেন, জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দের প্রার্থীকে বেছে নিয়েছে।

ভোটে কোনো ভয়ভীতি বা হস্তক্ষেপ করা হয়নি উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এভাবে (নির্বাচন) দেশে গণতান্ত্রিক আন্দোলনকে শক্তিশালী করবে।

এই প্রবীণ আ.লীগ নেতা আরও বলেন, শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করা একটি চ্যালেঞ্জ ছিল।

‘অনেক বাধা সত্ত্বেও একটি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তবে তারা (বিরোধী দল) দেশের আন্তর্জাতিক বন্ধুদের বিভ্রান্ত করতে চেয়েছিল।

বিএনপি নির্বাচন বানচালের অপচেষ্টার কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা তাদের অগ্নিসংযোগ, হরতাল ও অবরোধ দিয়ে দেশে গণতন্ত্রকে হত্যা করায় এ নির্বাচনে জনগণ বিএনপিকে বয়কট করেছে।

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান ওবায়দুল কাদের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877