বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

২২ নভেম্বর থেকে শীত অনুভূত হবে

২২ নভেম্বর থেকে শীত অনুভূত হবে

স্বদেশ ডেস্ক:

চলতি মাসের শেষ সপ্তাহে সারাদেশে তাপমাত্রা ক্রমান্বয়ে কমতে পারে। আগামী ২২ নভেম্বর থেকে সারাদেশের তাপমাত্রা ক্রমান্বয়ে কমতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। এ সময় শেষ রাতের দিকে উত্তরাঞ্চেলে এবং গ্রাম অঞ্চলগুলোতে হালকা শীত অনুভূত হতে পারে।

গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল টেনাফে ৩১ দশমিক ০ ডিগ্রি সেলসিয়াস এবং আজ সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ১৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

রোববার সকাল থেকে পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা জানিয়েছে আবহাওয়া অফিস।

প্রথম দিনের পূর্বাভাসে জানানো হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এছাড়া সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

পূর্বাভাসে আরো বলা হয়, স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

ঢাকায় আজ উত্তর অথবা উত্তর-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৫ থেকে ১০ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হচ্ছে।

সকালে ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯২ শতাংশ।

ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ১১ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৬টা ১৬ মিনিটে।

আগামীকাল সোমবারের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এছাড়া সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

২১ নভেম্বরের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, চট্টগাম বিভাগের দু-এক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে এবং এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।
সূত্র : বাসস

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877