শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

সোনাগাজীতে আ’লীগ নেতার হাতে উপজেলা শিক্ষা কর্মকর্তা লাঞ্ছিত

সোনাগাজীতে আ’লীগ নেতার হাতে উপজেলা শিক্ষা কর্মকর্তা লাঞ্ছিত

স্বদেশ ডেস্ক:

ফেনীর সোনাগাজীতে স্কুল ম্যানেজিং কমিটি গঠন নিয়ে আ’লীগ নেতার হাতে প্রাথমিক শিক্ষা অফিসার লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। ভুক্তভোগী উপজেলা শিক্ষা অফিসারের নাম ওয়াহিদুর রহমান। তিনি সোনাগাজী উপজেলার ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা। অন্যদিকে অভিযুক্ত আওয়ামী লীগ নেতার নাম মো: নূরনবী মাস্টার। তিনি সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো: ওয়াহিদুর রহমান বাদী হয়ে সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: নূরনবী মাস্টারের নাম উল্লেখসহ আরো ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে সোনাগাজী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো: ওয়াহিদুর রহমান উল্লেখ করেন, চরমজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচন সংক্রান্ত বিষয়ে জনৈক সাহাব উদ্দিন ও আকরাম আলী উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাকে (মো: ওয়াহিদুর রহমান) তদন্তের দায়িত্ব অর্পণ করলে তিনি সংলিষ্ট সকলকে অবগত করে গত ৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুর পৌনে তিনটার দিকে সরেজমিনে তদন্তের জন্য ওই স্কুলে যান।

বিষয়টি তদন্তের সময় চরমজলিশপুর গ্রামের সুজাত আলীর ছেলে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো: নূরনবীসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জন সন্ত্রাসী লোকজন নিয়ে বেআইনীভাবে বিদ্যালয়ের ক্যাম্পাসে অনধিকার প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় সরকারি কাজে অন্যায় ভাবে বাঁধা প্রদান করে তাঁকে তদন্ত কাজ বন্ধ রাখতে বলে। একপর্যায়ে আসামিরা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো: ওয়াহিদুর রহমানের হাত থাকা কাগজপত্র ছিনিয়ে নিয়ে দুমড়ে মুচড়ে ফেলে। এসময় আসামিরা তার ওপর হামলা করে কিল ঘুষি মেরে টানাহেঁচড়া করে তাকে হত্যার চেষ্টা চালায়। বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রাণে রক্ষা করেন।

এ বিষয়ে সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে জানান, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877