শনিবার, ০১ Jun ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জিয়া ছাড়া কোনো সেক্টর কমান্ডার যুদ্ধক্ষেত্রে ছিলেন না: মির্জা আব্বাস দুবাই নিয়ে তরুণীদের অনৈতিক কাজে বাধ্য করতেন তারা চট্টগ্রাম-কক্সবাজার রুটের বিশেষ ট্রেনটি আবার চালুর ঘোষণা, চলবে যত দিন ‘অল আয়েস অন রাফা’ : বিশ্বজুড়ে যা প্রায় ৫০ মিলিয়ন লোক শেয়ার করছে মানুষের বেঁচে থাকার কোনো অবলম্বনই সরকার রাখেনি : রিজভী রোহিঙ্গাদের নিয়ে করা আশঙ্কার আলামত দেখা যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির বিরুদ্ধে প্রচার চালানো হতো এমন ১৪৮ অ্যাকাউন্ট ও পেজ সরিয়েছে ফেসবুক পাসপোর্ট থেকে ‘ইসরাইল ব্যতীত’ শব্দ মুছে ফেলা দুঃখজনক : মোমেন পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র পারফেক্ট নয় : ওবায়দুল কাদের রাত ১২টায় বন্ধ হচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার, বিমানবন্দরে আটকা হাজার হাজার কর্মী
পদ্মায় ইলিশ শিকারের দায়ে ৪ জেলের কারাদণ্ড ও ১২ জনকে জরিমানা

পদ্মায় ইলিশ শিকারের দায়ে ৪ জেলের কারাদণ্ড ও ১২ জনকে জরিমানা

স্বদেশ ডেস্ক:

নিষেধাজ্ঞা অমান্য করে রাজবাড়ীর পদ্মা নদীতে ইলিশ মাছ ধরার অপরাধে চারজন জেলেকে ১৫ দিনের কারাদণ্ড ও ১২ জেলেকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত সদর উপজেলার ধাওয়াপাড়া, জৌকুড়া, উড়াকান্দা ও গোদার বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম বাবু। এ সময় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার অপরাধে দণ্ডবিধি ১৮৬০-এর ১৮৮ ধারা ও মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০-এর ৩ ও ৫ ধারায় চারজন জেলেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১২ জন জেলেকে ১৫ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

এ সময় জেলা মৎস্য অফিসার মশিউর রহমান, রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোস্তফা আল রাজীব ও মৎস্য সম্প্রসারণ অফিসার জনাব মোস্তফা কামালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877