বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

আজকের রাশিফল ২৪ অক্টোবর মঙ্গলবার

আজকের রাশিফল ২৪ অক্টোবর মঙ্গলবার

মেষ রাশি: আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনো মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনো নতুন অংশীদারিত্বে যুক্ত হওয়ার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য স্নানের জলে সামান্য পরিমাণে হলুদের গুঁড়ো ও দুধ মিশিয়ে স্নান করুন।

বৃষ রাশি: কোনো যৌথ ব্যবসা এবং সন্দেহজনক আর্থিক স্কিমে আজ বিনিয়োগ করবেন না। প্রেমের জীবনে আজ কোনো চমকের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি ঘুমিয়ে অতিবাহিত করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

প্রতিকার: কর্মজীবনে উন্নতির জন্য আপনার টেবিলটি পরিস্কার পরিচ্ছন্ন রাখুন।

মিথুন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হোন। বন্ধুদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। যাঁরা সৃজনশীল কাজকর্মের সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালো ভাবে কাটবে।

প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য প্রতিদিন খাবারে কালো মরিচ যুক্ত করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। সন্তানদের মাধ্যমে আজ আপনার আর্থিক সুবিধা অর্জনের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মানসিক চাপ কমবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে অত্যন্ত সচেতনভাবে নিজের কাজগুলি করে যান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি সঠিকভাবে সেটিকে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির জন্য প্রতিদিন সকালে বাড়ির সম্মুখ দরজা জল দিয়ে পরিষ্কার করুন।

সিংহ রাশি: আপনি আজ বন্ধুদের কাছ থেকে কোনো কাজে দারুণভাবে সাহায্য পাবেন। যাঁরা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো নতুন প্রকল্প শুরু করার আগে আজ অবশ্যই সতর্ক হন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাবার কথা মেনে চলুন।

কন্যা রাশি: শারীরিক দিক থেকে আজ আপনাকে সচেতন থাকতে হবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। দূরসম্পর্কের কোনো আত্মীয়ের কাছ থেকে আজ আপনি একটি সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সুগন্ধি দ্রব্যের ব্যবহার করুন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে গর্বিত হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালবাসার মানুষটিকে সুগন্ধি উপহার দিন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, সেই সমস্ত আত্মীয়দের কাছ থেকে আজ দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। নিজের ভবিষ্যৎ পরিকল্পনাগুলির প্রতি আজ নজর দিন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য তামার পাত্রে সারারাত জল রেখে সেই জল পান করুন।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিশেষ করে আর্থিক লেনদেনের সময়ে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: দাম্পত্য জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য খাবারে জাফরানের প্রয়োগ করুন।

মকর রাশি: পরিবারের কোনো সদস্য আজ হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। কোনো অংশীদারিত্বে যোগদান করার ক্ষেত্রে আজকের দিনটি অবশ্যই ভালো। তাড়াহুড়ো করে আজ কোনো কাজ করবেন না। নাহলে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার বেপরোয়া মনোভাবকে আজ নিয়ন্ত্রণে রাখুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য প্রতিদিন তুলসী পাতা খান।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে কোথাও পিকনিকে যেতে পারেন। পাশাপাশি, আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পরিবারের সব থেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি কোনো শপিং মলে যেতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ঠাকুর ঘরে দেবতার তামার মূর্তি স্থাপন করে প্রতিদিন পুজো করুন।

মীন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি মনের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারবেন। আপনি আজ একজন অসুস্থ আত্মীয়ের সাথে দেখা করতে যেতে পারেন। বাবার পরামর্শ মেনে আজ আপনি কর্মক্ষেত্রে কোনো কাজে ইতিবাচক ফলাফল পাবেন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে সফলতা লাভের জন্য “ওম সূর্য নারায়ণায় নমৌ নমঃ”-এই মন্ত্রটি জপ করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877