বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল ৭ অক্টোবর শনিবার

আজকের রাশিফল ৭ অক্টোবর শনিবার

মেষ রাশি: আপনার অর্থ আজ কোথায় কোথায় ব্যয় হচ্ছে সেদিকে নজর রাখা প্রয়োজন। পাশাপাশি ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ পরিবারের সদস্যরা আপনার প্রশংসা করবেন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। আজ আপনি পরিবারের সদস্যদের সাথে কোনো শপিংমলে কেনাকাটা করতে যেতে পারেন। যেখানে আপনার বিপুল খরচের সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য মা দুর্গার (সিংহবাহিনী) ছবি বা মূর্তির পুজো করুন।

বৃষ রাশি: বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পেতে পারেন। ভাই-বোনদের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বাড়ির প্রতিটি কাজ করার সময়ে আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। শরীর এবং মনকে সুস্থ রাখতে আজ আপনি কিছুক্ষণ ধ্যান করতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই ফেলার চেষ্টা করুন।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য স্রোতযুক্ত জলে কালো তিল, কালো ছোলা ও নারকেল নিক্ষেপ করুন।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে উচ্চ রক্তচাপের রোগীরা আজ সতর্ক থাকুন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য “ওম বুং বুধায়ে নমঃ” এই মন্ত্রটি দুই বেলা ১১ বার করে জপ করুন।

কর্কট রাশি: পরিবারের কোনো সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আজ আপনি ভালো ফল পেতে থাকবেন। পরিবারের হিতসাধনে অবশ্যই কঠোর পরিশ্রম করুন। প্রেমের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকতে কাঁচা হলুদ, কেশর, হলুদ চন্দন এবং হলুদ শস্য এই সব দ্রব্য ব্যবহার করুন।

সিংহ রাশি: ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আজ এই রাশির কিছু ব্যবসায়ী আর্থিকভাবে লাভবান হতে পারেন। বাড়ির সৌন্দর্যায়নের জন্য আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। পাশাপাশি পরিবারের সদস্যরাও এই কারণে আপনার প্রশংসা করবেন। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। আপনি আজ একাধিক সমস্যার সম্মুখীন হতে পারেন। ঠান্ডা মাথায় সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ব্রোঞ্জের বালা পরুন।

কন্যা রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। বাড়িতে আজ হঠাৎ করেই একজন আত্মীয়ের আগমন ঘটতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কোনো গোশালায় গিয়ে আপনার নিজের সমান ওজনের বার্লি দান করুন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি খাওয়া-দাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আর্থিক দিক থেকে আজ সচেতন থাকুন। পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করে যান। আপনি আজ একটি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। কর্মক্ষেত্রে মনোযোগ সহকারে কাজ করুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সবুজ রঙের বোতলে জল ভরে তা সূর্যের আলোয় রেখে দিন এবং সেই জল স্নানের জলের সাথে মিশিয়ে স্নান করুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা আজ অবসর সময় কোনো বই পড়তে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে পাখিদের জন্য জলের ব্যবস্থা করুন।

ধনু রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পাশাপাশি, আজ আপনি কোনো ধর্মীয় স্থানও পরিদর্শন করতে পারেন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে আজ তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে অনেকেই আপনার প্রশংসা করবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য অভাবী ব্যক্তিদের সাহায্য করুন এবং দুস্থ পড়ুয়াদের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার কোনো নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। অত্যধিক পরিমাণে মোবাইল চালানো বা টিভি দেখা থেকে আজ বিরত থাকুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য পুজোর জায়গায় সাদা শাঁখ স্থাপন করে নিয়মিত পুজো করুন।

কুম্ভ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে আজ আপনাকে আপনার মূল্যবান জিনিসপত্রগুলি অত্যন্ত সতর্কতার সাথে রাখতে হবে। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: আর্থিক অবস্থার উন্নতির জন্য ভাইয়ের সাথে সুসম্পর্ক বজায় রাখুন এবং কটু কথা বলা থেকে বিরত থাকুন।

মীন রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রের কাজ দ্রুত শেষ করে আপনি আজ তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে নিজের পছন্দমতো কিছুটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। প্রিয়জনদের সাথে আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য নিয়মিত গায়ত্রী চালিশা এবং গায়ত্রী মন্ত্র জপ করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877