শনিবার, ০১ Jun ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জিয়া ছাড়া কোনো সেক্টর কমান্ডার যুদ্ধক্ষেত্রে ছিলেন না: মির্জা আব্বাস দুবাই নিয়ে তরুণীদের অনৈতিক কাজে বাধ্য করতেন তারা চট্টগ্রাম-কক্সবাজার রুটের বিশেষ ট্রেনটি আবার চালুর ঘোষণা, চলবে যত দিন ‘অল আয়েস অন রাফা’ : বিশ্বজুড়ে যা প্রায় ৫০ মিলিয়ন লোক শেয়ার করছে মানুষের বেঁচে থাকার কোনো অবলম্বনই সরকার রাখেনি : রিজভী রোহিঙ্গাদের নিয়ে করা আশঙ্কার আলামত দেখা যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির বিরুদ্ধে প্রচার চালানো হতো এমন ১৪৮ অ্যাকাউন্ট ও পেজ সরিয়েছে ফেসবুক পাসপোর্ট থেকে ‘ইসরাইল ব্যতীত’ শব্দ মুছে ফেলা দুঃখজনক : মোমেন পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র পারফেক্ট নয় : ওবায়দুল কাদের রাত ১২টায় বন্ধ হচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার, বিমানবন্দরে আটকা হাজার হাজার কর্মী
কমিউনিটিতে অবদানের জন্য বিশিষ্টজনদের মাঝে সাইটেশন বিতরণ

কমিউনিটিতে অবদানের জন্য বিশিষ্টজনদের মাঝে সাইটেশন বিতরণ

স্বদেশ রিপোর্ট:

আবারো এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হলো ‘এস্টোরিয়া পথমেলা’। নিউইয়র্কের লং আইল্যান্ড সিটির প্রবাসী বাংলাদেশীরা সহ আশপাশের বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত প্রাণভরে মেলাটি উপভোগ করেন। এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইনক গত ৪ সেপ্টেম্বর, সোমবার এই মেলার আয়োজন করে।

এদিন বেলা তিনটার দিকে রং বে রং-এর একগুচ্ছ বেলুন উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মেলায় নিউইয়র্ক ষ্টেট সিনেটর ক্রিস্টিন গঞ্জালেজ, ষ্টেট অ্যাসেম্বলীওম্যান ক্রিস্টিনা গঞ্জালেজ রোহা, ষ্টেট অ্যাসেম্বলীম্যান জোহরান মামদানি, সিটি কউন্সিল ডিস্ট্রিক্ট ২৬ এর কাউন্সিলওম্যান জুলি ঊন, সিটি কাউন্সিল ডিস্ট্রিক্ট ২২ এর কাউন্সিলওম্যান টেফিনি কাবান, বিশিষ্ট সমাজসেবী, বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ার সার্ভিস-এর প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ, অ্যাসেম্বলীওমেন জেনিফার রাজকুমার এর পক্ষ থেকে তার প্রতিনিধি মোহাম্মদ আলী, মূলধারার রাজনীতিক এটর্নি এট লার্জ মঈন চৌধুরী, কুইন্স ডিষ্ট্রিক্ট এটর্নি অফিসের কমিউনিটি কো-অর্ডিনেটর রোকেয়া আক্তার, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র সাবেক সভাপতি বদরুন নাহার খান (মিতা), সাবেক সাধারণ সম্পাদক মিসবা মজিদ ও জেড চৌধুরী জুয়েল, এ্যাপোলো ইন্সুরেন্সের স্বত্বাধিকারী শমসের আলী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সদস্য শেখ আক্তার ইসলাম, মৌলভীবাজার ডিষ্ট্রিক এসোসিয়েশন ইউএসএ’র সভাপতি ফজলু মিয়া ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, বাংলাদেশ-আমেরিকান সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, জালালাবাদ এসোসিয়েশন-এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম, ওসমানীনগর এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ফকরুল চৌধুরী মিসলু ও সাবেক সভাপতি বশির উদ্দিন, মৌলভীবাজার ডিষ্ট্রিক সোসাইটির প্রচার সম্পাদক সৈয়দ ফাহমি, ১১৪ পুলিশ প্রিসেন্ট-এর সাব্বির আহমেদ, নিউইয়র্কের প্রেসব্রেটেরিয়ান হসপিটালের মো: মাহবুবুর রহমান, মোঃ খায়ের, লায়েকুল হাসান তরফদার, মোহাম্মদ বাতেন, শেখ ফকরুল ইসলাম, কাউসার চৌধুরী, শেখ সিপার আহমেদ, সাইফুর খান হারুন, নজরুল গনি, লিটন আহমেদ, আল আমিন, মৌ. জিন্না, সরোয়ার, কামাল আহমেদ, জায়েদ আহমেদ, টিটু, আজমান আলী, কায়সার ফয়সল রাজা মিয়া সহ মেলা কমিটি ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মেলায় দিনব্যাপী বিনামূল্যে খাওয়া-দাওয়া এবং প্রায় ২০০ শিশুদের মধ্যে স্কুল সাপ্লাই বিতরণ, খেলাধুলার আয়োজন, স্ন্যাক্সস এবং বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়।

মেলায় কমিউনিটির বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ইউএস ষ্টেট সিনেটর ক্রিস্টিন গঞ্জালেজ এর অফিস থেকে বিশিষ্ট নিউজ প্রেজেন্টার দিমানেফার তিতি, সোসাইটির উপদেষ্টা চৌধুরী সালেহ, সৈয়দ মামুন, সদস্য সাব্বির আহমেদ, সদস্য তানজুম লগ্ন, নওশীন খান, নজরুল গনি, ইঞ্জিনিয়ার মোহাম্মদ রহমান এবং তুষার ভুঁঞান ও অ্যাসেম্বলীওমেন জেনিফার রাজকুমার এর পক্ষ থেকে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা হাজী আব্দুর রহমান, আপেল ইন্সুরেন্সের স্বত্তাধিকারী শমসের আলী, সাংবাদিক শেখ সিরাজুল ইসলাম ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট বশির খান সহ আরো অনেককে সাইটেশন প্রদান করা হয়।


সাংস্কৃতিক পর্বে বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কালা মিয়া সহ প্রবাসের জনপ্রিয় শিল্পী কামরুজ্জামান বকুল, মেহজাবিন মেহা, মনিকা দাস, গাজী এস এ জুয়েল, শাহেদ আহমেদ সঙ্গীত পরিবেশন করেন। এছাড়াও নৃত্য পরিবেশন করেন নেহার হেরা। সমগ্র অনুষ্ঠান উপস্থানায় ছিলেন সবার সুতপা চৌধুরী।

মেলায় আয়োজক সংগঠনের উল্লেখযোগ্য কর্মকর্তাদের মধ্যে উপদেষ্টা এমাদ আহমেদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, চৌধুরী সালেহ, আব্দুর রহমান ও সৈয়দ মামুন, সহ সভাপতি কয়েস আহমেদ ও এরশাদুল আমিন, সহ সাধারণ সম্পাদক এহসানুল ইসলাম শিমুল, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক মইনুল হক চৌধুরী, সমাজকর্মী ফাহিমুজ্জামান খান ,সদস্য ফয়সল আহমেদ, শামসুল ইসলাম, মোহাম্মদ মাহমুদুল হাসান, শাহীন হাসনাত, আনওয়ার হোসাইন, হারুনুর রশিদ, আবু সুলেমান, মো নুরুল হক, কাজী মরিয়ম, সাদমান রশিদ উপস্থিত ছিলেন।

মেলার সবশেষ আয়োজন ছিলো র‌্যাফল ড্র। এতে স্বর্ণের চেন, টিভি, ট্যাব সহ আকর্ষনীয় পুরষ্কার ছিলো। যারা মেলা আয়োজন ও সফলতায় বিশেষ সহযোগিতা করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনের সভাপতি সোহেল আহমেদ এবং সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন। প্রেস বিজ্ঞপ্তি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877