শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

ক্যারিবীয়তেও ‘সব্যসাচী’ সাকিব

ক্যারিবীয়তেও ‘সব্যসাচী’ সাকিব

স্বদেশ ডেস্ক:

একদম সময় নিলেন না। রয়েসয়ে চলেন না। একদিন আগে এসেছেন। দল না জিতলেও জাদুকরী তিনি। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) এবার শুরুটা ভাল হয়েছে সাকিব আল হাসানের। ইনিংসের প্রথম ওভারে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে বোলিংয়ে আসেন। ৬টি বলের সবকটি ডট দিয়েছেন (মেডেন)। ৪ ওভারে ১৪ রান দিয়ে ১ উইকেট পেয়েছেন বাংলাদেশের দুর্দান্ত এই অলরাউন্ডার। ব্যাটিংয়ে ২৫ বলে ৩৮ রান করলেও সেন্ট কিটসের কাছে ১ রানে হেরে যেতে হয়েছে।

ইউনিসেফের একটি অনুষ্ঠানে বক্তব্য রেখেছিলেন সাকিব। সেখান থেকেই উড়ে যান ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। বার্বাডোজের কেনসিংটন ওভালে খেলা। সেন্ট কিটস টস জিতে ব্যাটিং নেয়। ৭ উইকেটে ১৪৯ রান তোলে তারা। সামারাহ ৫৩ রান করেন।

১৫০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সাকিবের বার্বাডোজ ১৪৮ রানের অলআউট হয় ইনিংসের শেষ বলে। সাকিবের ইনিংসটি সাজানো ছিল ৩টি চার ও ১টি ছক্কার সৌজন্যে। সাকিব কার্লোস ব্রাফেটের উইকেটটি নেন। যিনি বোলিংয়ে গিয়ে ৩ উইকেট নিয়েছেন।

পয়েন্ট টেবিলে বার্বাডোজের পরিস্থিতি জটিল। ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ছয়টি দলের মধ্যে তাদের অবস্থান পঞ্চম। বার্বাডোজের আরও ২টি ম্যাচ রয়েছে। তৃতীয় ও চতুর্থস্থানে থাকা দলের পয়েন্ট যথাক্রমে ৯ ও ৭। ফলে শেষ চারের আশা রয়েছে সাকিবদের।

সাকিব আবারও খেলতে নামছেন আগামীকাল ভোর ৪টায়। এবার প্রতিপক্ষ সেন্ট লুসিয়া। স্টার স্পোর্টসে ২ এ খেলাটি সম্প্রচার করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877