বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

সুন্দরবনে দস্যু জোনাব বাহিনীর সঙ্গে কোস্ট গার্ডের ‘বন্দুকযুদ্ধ’, আটক ২

সুন্দরবনে দস্যু জোনাব বাহিনীর সঙ্গে কোস্ট গার্ডের ‘বন্দুকযুদ্ধ’, আটক ২

স্বদেশ ডেস্ক:

সুন্দরবনে বনদস্যু জোনাব বাহিনীর সঙ্গে কোস্ট গার্ডের ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটেছে।  এতে আগ্নেয়াস্ত্রসহ কোস্ট গার্ডের হাতে ২ বনদস্যু আটক হয়েছে। এ সময় তাদের কাছে থেকে অপহরণকৃত তিন জেলেকেও উদ্ধার করেছে কোস্ট গার্ড।

আজ শনিবার বিষয়টি জানিয়েছেন কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট হায়াত ইবনে সিদ্দিক।

তিনি জানান, সাতক্ষীরার হলদি বুনিয়ায় কোস্ট গার্ডের অভিযানে ৩টি বন্দুক ও ১৫ রাউন্ড গোলাসহ জোনাব বাহিনীর ২ সদস্যকে আটক করা হয়েছে।  আটককৃতরা হলেন- আব্দুল মালেক গাজী (২৬), আবদুল্লা গাজী (৩০)।

তিনি আরও জানান, জোনাব বাহিনীর কাছ থেকে জিম্মিকৃত ৩ জন জেলেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত তিন জেলে হলেন- আমিনুল গাজী (৩৫), আবু সাঈদ গাজী (২৭), আজিবর মাঝি (৩১)।

ঘটনার বর্ণনা দিয়ে লেফটেন্যান্ট হায়াত ইবনে সিদ্দিক জানান, গতকাল শনিবার বিকেল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড পশ্চিম জোনের আওতাধীন বিসিজি স্টেশন কৈখালীর একটি টহল দল সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার আম্রতলি খালসংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময়  বনদস্যু জোনাব বাহিনীর সদস্যরা কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে কোস্ট গার্ড সদস্যদের ওপর গুলি চালায়। তখন কোস্ট গার্ড সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।  গোলাগুলির এক পর্যায়ে ডাকাতদলের সদস্যরা গহীন বনের ভেতরে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বনদস্যু জোনাব বাহিনীর ২ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়।

কোস্ট গার্ড জানায়, এ অভিযানে ৩টি আগ্নেয়াস্ত্র, ২১ রাউন্ড তাজা গোলা, ২টি কুঠার, ১টি দা ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরবর্তীতে জব্দকৃত অস্ত্র, গোলাবারুদ, মালামাল ও আটককৃত বনদস্যু এবং উদ্ধারকৃত জেলেদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরার শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877