মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ঘর থেকে তুলে নিয়ে রোহিঙ্গাকে হত্যা করল ‘আরসা’ সন্ত্রাসীরা

ঘর থেকে তুলে নিয়ে রোহিঙ্গাকে হত্যা করল ‘আরসা’ সন্ত্রাসীরা

স্বদেশ ডেস্ক:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের উখিয়ার আশ্রয় শিবিরে মো. ইসহাক (৪৮) নামের এক রোহিঙ্গাকে ঘর থেকে তুলে নিয়ে পিটিয়ে খুন করেছে ‘আরসা’ সন্ত্রাসীরা।

আজ বুধবার সকালে উখিয়া উপজেলার কুতুপালং ২-ইস্ট নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের ব্রিজের নিচে এ ঘটনা ঘটে বলে জানান ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো. আমির জাফর।

নিহত মো. ইসহাক উখিয়া উপজেলার বালুখালী ৭ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের এ-১ ব্লকের মোহাম্মদ রশিদের ছেলে।

স্থানীয়দের বরাতে আমির জাফর বলেন, ভোরে উখিয়া উপজেলার ৭ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের এ-১ ব্লকের নিজের ঘর থেকে মো. ইসহাককে আরসা সন্ত্রাসীরা তুলে নিয়ে যায়। পরে তাকে কুতুপালং ২-ইস্ট আশ্রয় শিবিরের ব্রিজের নিচে আনার পর দুর্বৃত্তরা পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে ফেলে রেখে যায়। স্থানীয়দের কাছ থেকে ওই এলাকায় একটি মরদেহ পড়ে থাকার খবর পায় এপিবিএন পুলিশ। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ক্ষতবিক্ষত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

এপিবিএন’র অধিনায়ক বলেন, প্রাথমিকভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরসা সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ তথ্য পেয়েছে। তারপরও ঘটনার কারণ উদঘাটনের পাশাপাশি জড়িতদের চিহ্নিত করতে পুলিশ খোঁজ নিচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877