শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

কানাডিয়ান ইউনিভার্সিটির মঞ্চনাটকে নায়ক রিয়াজ

কানাডিয়ান ইউনিভার্সিটির মঞ্চনাটকে নায়ক রিয়াজ

স্বদেশ ডেস্ক:

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের (সিইউবি) ইংলিশ ডিপার্টমেন্টের সহযোগিতায় ‘সিইউবি কারপে ডিয়াম ক্লাব’ (ইংলিশ ক্লাব) মঞ্চস্থ করল গ্রিক মিথোলোজি ড্রামা ‘দা ট্রাজিক ফেইট অব মেডুসা’। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ক্যাম্পাস মিলনায়তনে মঞ্চস্থ হয় নাটকটি। নাটকের কেন্দ্রীয় চরিত্র মেডুসা গ্রিক ট্র্যাজেডির একজন সুন্দরী নারী চরিত্র যাকে বিভিন্ন দেবতারা ধর্ষণপূর্বক শিরশ্ছেদ করে হত্যা করেছিলেন। কিন্তু ট্র্যাজেডি এবং অপমানের মুখেও মেডুসাকে অর্থবহ হিসাবে চিত্রিত করা হয়। তার মাথা সরানোর মুহূর্তের পরে, একটি পেগাসাস তার শরীর থেকে উড়ে যায়। যা সৌন্দর্যের জন্মের প্রতিনিধিত্ব করে।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য ড. এইচ এম জহিরুল হক। এত সুন্দর একটি মঞ্চনাটক পরিবেশন করার জন্য সেমিনারের প্রধান বক্তা হিসেবে চিত্রনায়ক রিয়াজ সবাইকে অভিনন্দন জানান।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ মানসম্মত উচ্চশিক্ষা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.cub.edu.bd) পাওয়া যাবে। বিস্তারিত তথ্যের জন্য ফোন করা যাবে ০১৭০-৭০৭০২৮০, ০১৭০-৭০৭০২৮১, ০১৭০-৭০৭০২৮৪ নম্বরে। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ক্যাম্পাসের ঠিকানা- প্লট-খ, ২০১/১, প্রগতি সরণী, ঢাকা-১২১২, বাংলাদেশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877