সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

পাকিস্তানে বিদ্যালয়ে বন্দুকধারীদের গুলি, ৭ শিক্ষক নিহত

পাকিস্তানে বিদ্যালয়ে বন্দুকধারীদের গুলি, ৭ শিক্ষক নিহত

স্বদেশ ডেস্ক:

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে পৃথক গুলির ঘটনায় সাত শিক্ষকসহ মোট আটজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার প্রদেশটির কুররাম জেলায় এ ঘটনা ঘটে।

পাকিস্তানি সংবাদমাধ্যম ডনকে কুররাম জেলা পুলিশের কর্মকর্তা মুহাম্মদ ইমরান বলেছেন, কুররামের শালোজান সড়কে প্রথম গুলি চালানোর ঘটনাটি ঘটে। দ্বিতীয় ঘটনাটি ঘটে তেরি মেঙ্গল বিদ্যালয় এলাকায়। প্রথম ও দ্বিতীয় গুলির ঘটনাস্থলের দূরত্ব ছয় কিলোমিটার।

কুররাম জেলা সদর হাসপাতালের উপ-চিকিৎসা তত্ত্বাবধায়ক কায়সার আব্বাস বলেন, হাসপাতালে তিনি মোট আটজনের মরদেহ পেয়েছেন। এর মধ্যে সাতজন বিদ্যালয়ে হামলার শিকার। এ সাতজনই শিক্ষক ছিলেন বলে জানান তিনি।

এ ঘটনায় এখনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি পাকিস্তান পুলিশ।

এ ঘটনায় শোক জানিয়ে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভু্ট্টো-জারদারি বলেছেন, ঘটনার পেছনে যারাই থাকুক না কেন তাদের শাস্তির আওতায় আনা হবে। শিগগিরই পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হবে। এ ঘটনা সহ্য করা হবে না এবং যে কোনো মূল্যে তাদের (হামলাকারী) প্রতিহত করা হবে।

পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভিও এ ঘটনায় শোক জানিয়েছেন। তিনি এই হত্যার ঘটনায় যারা জড়িত তাদেরকে শিক্ষার শত্রু হিসেবে আখ্যা দিয়ে বিচারের মুখোমুখি করার প্রতিশ্রুতি দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877