বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

আবারো হারল মোহামেডান

আবারো হারল মোহামেডান

স্বদেশ ডেস্ক:

সুপার লিগে এসে ফের জয় খরায় ভুগছে সাদা-কালোর দল মোহামেডান। শেখ জামালের কাছে বৃষ্টি আইনে ৮৫ রানে হারল তারা। এর আগে টানা পাঁচ ম্যাচ জয়হীন থাকার পর দারুণ প্রত্যাবর্তন করে সুপার লিগে ওঠে মোহামেডান। দুই ম্যাচ খেলেও এখনো জয়ের দেখা পায়নি তারা।

বৃহস্পতিবার (৪ মে) বিকেএসপির তিন নাম্বার মাঠে টসে হেরে আগে ব্যাট করতে নেমে বৃষ্টির কবলে পড়ে শেখ জামাল। থমকে যায় ম্যাচ। পরে যখন আবার মাঠে নামে তারা, বৃষ্টি আইনে ওভার সংখ্যা ৩ ওভার কমে আসে৷ ফজলে মাহমুদের অপরাজিত ৯৩ রানের বদৌলতে ৪ উইকেট হারিয়ে ৪৭ ওভারে ২৫৯ রান তুলে ধানমন্ডির ক্লাবটি। বৃষ্টি আইনে যা দাঁড়ায় ২৭৭ রানে।

ফজলে মাহমুদের ৬ চার ৫ ছক্কায় ৯৩ রানের ইনিংস ছাড়াও শেখ জামালের হয়ে বড় ইনিংস খেলেন অধিনায়ক নুরুল হাসান সোহান ও সৌকত আলি। ইনিংস উদ্বোধন করতে নেমে ৭০ বলে ৫০ রানের ইনিংস খেলেন সৌকত। আরেক ওপেনার সাইফ হাসান করেন ৬৫ বলে ২৫ রান। সব মিলিয়ে ২৬ ওভারে ২ উইকেট হারিয়ে আসে ৯৬ রান।

সেখান থেকে সোহান ও ফজলে মাহমুদ মিলে হাল ধরেন দলের। দু’জনের জুটিতে যোগ হয় ১৫৫ রান। অর্ধশতক তুলে নিয়ে ৩ চার আর ৪ ছক্কায় ৬০ বলে ৭০ রান করে আউট হন সোহান। শেষ বলে জিয়াউর রান আউট হনে ৭ রান করে।

২৭৮ রান তাড়া করতে নেমে দ্বিতীয় ওভারেই প্রথম উইকেট হারায় মোহামেডান। ০ রানে ফেরেন আরিফুল ইসলাম। পাওয়ার প্লেটা ইমরুল কায়েস ও মাহিদুল কাটিয়ে দিলেও এরপর দ্রুত এই দু’জনের উইকেট হারায় সাদা-কালোরা। ইমরুল ৩৩ ও মাহিদুল আউট হন ১৬ রান করে। দলীয় সংগ্রহ তখন ১২.১ চারে ৬০ রান।

পরের ৬৮ রানে শুধু সৌম্য সরকারের (২২) উইকেট হারালেও পরের অল্প সময়ে ফের ভাঙণ ধরে ইনিংসে৷ মাহমুদউল্লাহ রিয়াদ ৪০ করে আউট হলে এই ভাঙনের শুরু, এরপর কামিন্দু (১৬), শুভাগত ০, মুশফিক ৪ ও এনামুল আউট হন ১১ রান করে। তাইবুর রহমান একাই নেন ৪ উইকেট।

মাঝে অবশ্য ঝড় তোলেন আরিফুল হক। ১৩ বলে ৪ ছক্কায় ৩২ রান করেন তিনি। সুবাদে ২০০ কাছাকাছি পৌঁছে মোহামেডানের ইনিংস। ৪০.৫ ওভারে ১৯১ রানে অলআউট হয় তারা। তাইবুরের ৪ উইকেট ছাড়াও ৩টি উইকেট নেন আরিফ আহমেদ। ২ উইকেট যায় পারভেজ রাসুলের ঝুলিতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877