শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

চার জেলায় মানবপাচারবিরোধী কনসার্ট

চার জেলায় মানবপাচারবিরোধী কনসার্ট

স্বদেশ ডেস্ক:

সুইজারল্যান্ড দূতাবাস ও বাংলাদেশের সহযোগিতায় মাসব্যাপী প্রচারণার অংশ হিসেবে চার জেলায় অনুষ্ঠিত হচ্ছে কনসার্ট। উইনরক ইন্টারন্যাশনালের পরিচালনায় ‘আশ্বাস: মানবপাচার থেকে উদ্ধার প্রাপ্ত নারী ও পুরুষদের জন্য’ প্রকল্পের এই কনসার্টে অংশ নেবে দলছুট, জলের গান, ডিফারেন্ট টাচ, মাদল, চন্দনা মজুমদার ও সন্দীপন।

‘সচেতনতামূলক কনসার্ট ও প্রামাণ্যচিত্র প্রদর্শন’ শিরোনামে মাসব্যাপী এই আয়োজনের শুরুটা হবে আগামী ৪ মে খুলনার হাদিস পার্কে। সেদিন আয়োজনে অংশ নেবে সংগীতশিল্পী চন্দনা মজুমদার ও ব্যান্ডদল ডিফারেন্ট টাচ। খুলনায় অনুষ্ঠিতব্য এই আয়োজনে উইনরক ইন্টারন্যাশনাল প্রণীত মানবপাচার বিষয়ক প্রামাণ্যচিত্রটির উদ্বোধনী শো অনুষ্ঠিত হবে। দ্বিতীয় আয়োজন হবে ৭ মে সাতক্ষীরায় সরকারি বয়েজ স্কুল মাঠে। কনসার্টে গান পরিবেশন করবেন সন্দীপন ও চন্দনা মজুমদার। এরপর ১০ তারিখে যশোরের টাউন হল মাঠে অনুষ্ঠিত হবে এর তৃতীয় আয়োজন। সেখানে থাকবে জলের গান ও সন্দীপন। আর সবশেষ আয়োজন হবে ১৪ মে কক্সবাজার সমুদ্র সৈকত লাবণী বিচে। শেষ কনসার্টে অংশ নেবে ব্যান্ডদল দলছুট ও মাদল।

প্রতিটি আয়োজনেই উইনরক ইন্টারন্যাশনালের পক্ষ থেকে প্রদর্শিত হবে প্রামাণ্যচিত্র। সবগুলো কনসার্টই সবার জন্য উন্মুক্ত। আর অনুষ্ঠান শুরু হবে বিকেলে ৩টায়, চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877