মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
মেয়ে সমকামী জেনে বাবার আত্মহত্যা

মেয়ে সমকামী জেনে বাবার আত্মহত্যা

স্বদেশ ডেস্ক:

মেয়ে সমকামী জানতে পেরে বাড়িতে থাকা নিজের বৈধ রিভলবার দিয়ে পেটে গুলি চালিয়ে তার ষাটোর্ধ্ব বয়সী বাবা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গত মঙ্গলবার রাতে ভারতের দিল্লির শাহদরার ফারশ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

দেশটির সংবাদমাদ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে একটি ফোন কলের মাধ্যমে আত্মহত্যার বিষয়টি জানতে পারে পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পায়, রক্তে ভেসে যাচ্ছে ঘরের মেঝে। তার মধ্যেই পড়ে রয়েছেন ওই ব্যক্তি।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, লাইসেন্স করা রিভলবার দিয়ে নিজের পেটে গুলি চালিয়েছেন ওই ব্যক্তি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পাওয়া যায়নি। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ আরও জানান, নিজের এক বান্ধবীর সঙ্গেই প্রেমের সম্পর্ক তৈরি হয় মেয়ের। বাবা হয়ে মেয়ের এই সম্পর্ক মানতে পারেননি। মেয়ের সঙ্গে ঝগড়ার পর বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। ২০ মিনিট পর ফিরে এসে বাড়ির বাইরের দিকের একটি ঘরে প্রবেশ করেন। এরপর পেটে গুলি চালিয়ে আত্মহত্যা করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে এমনটিই জানিয়েছেন ওই ব্যক্তির স্ত্রী ও মেয়েরা। ঘটনার সময় তারা বাড়িতেই ছিলেন।

বিশেষ এই কেসটির তদন্তের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্ব দেওয়া হচ্ছে। সম্ভাব্য সবরকম দৃষ্টিকোণ থেকেই ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877