শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

ফুটপাতের দখল নিয়ে জ্যাকসন হাইটসে মারামারি, একজন গ্রেপ্তার

ফুটপাতের দখল নিয়ে জ্যাকসন হাইটসে মারামারি, একজন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক:

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে চাঁদরাতে মৌসুমী ব্যবসার জন্য ফুটপাতের দখল নিয়ে দু’পক্ষের মারামারিতে কয়েকজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে। জ্যাকসন হাইটসের ৩৭ এভিনিউ এর ৭৪ স্ট্রিটে দেশী ওয়ার হাউজের সামনে এক দম্পতি চাঁদরাতে সাময়িক ব্যবসার জন্য আসবাবপত্র দিয়ে দোকান সাজাতে শুরু করে।

এসময় দেশী ওয়্যার হাউজের স্বত্ত্বাধিকারী রোকসানা তাদেরকে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে রোকসানার সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন ওই যুবক। কিছু সময় ঝগড়া করার এক পর্যায়ে ওই যুবক রোকসানার ওপর হামলা চালায়। এতে আহত হন রোকসানা ও তার ভাই ফারুক। রোকশানার হাত কেটে রক্তও বের হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দু’পক্ষকে নিবৃত্ত করে। এসময় হামলাকারী যুবককে ধরে নিয়ে যায় পুলিশ।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরে জ্যাকসন হাইটসে ঈদের আগের রাতে মেহেদীতে হাত রাঙ্গানোসহ বিভিন্ন পণ্য বিক্রির সাময়িক ব্যবসার বেশ জমজমাট পসরা বসানো হয়। ফুটপাত ও বিভিন্ন মার্কেটের সামনে খোলা জায়গা দখল করে চাঁদরাতের এ সাময়িক ব্যবসা খুলে বসেন অনেকেইে। এতে ক্ষতিগ্রস্ত হন ওই এলাকার স্থায়ী ব্যবসায়ীরা। এ নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে ফুটপাতের সাময়িক দোকানীদের বাদানুবাদ লেগেই থাকে। এ ব্যাপারে জেবিবিএ’র দৃষ্টি আকর্ষণ করেছেন স্থানীয় ব্যবসায়ীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877