বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

নিউইয়র্কে ‘এ-এইচ ১৬ ড্রিম ফাউন্ডেশন’র স্কুল সাপ্লাই বিতরণ

নিউইয়র্কে ‘এ-এইচ ১৬ ড্রিম ফাউন্ডেশন’র স্কুল সাপ্লাই বিতরণ

স্বদেশ রিপোর্ট: নিউইয়র্ক সিটির চলতি শিক্ষা বছরের অর্ধ শতাধিক শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘এ-এইচ ১৬ ড্রিম ফাউন্ডেশন ইনক’। এ উপলক্ষ্যে গত ৮ সেপ্টেম্বর রোববার দুপুরে জ্যামাইকার পারসন্স বুলেভার্ডস্থ ফুলতলি ইসলামিক সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেন্টারের ইমাম ও খতিব মাওলানা সৈয়দ সাজিদুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটি ইনক’র সাবেক সহ সভাপতি কাজী আজহারুল হক মিলন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সিনিয়র সহ সভাপতি আব্দুর রহীম হাওলাদার, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, পূবালী ব্যাংকের সাবেক এজিএম আজিজুল হক, ফুলতলি ইসলামিক সেন্টারের সহ সভাপতি সৈয়দ মহিদুর রহমান সুহেলজয়েন্ট ট্রেজারার আলমগীর হুসাইন, শিক্ষক হাফেজ নজম উদ্দিন ও মওলানা জামাল হুসাইন সহ হাফেজ আব্দুল মান্নান, লুৎফর রহমান চৌধুরী রুহেল, তাব্বির আহমেদ, মাজেদুল হক প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড্রিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলী হোসেন। উল্লেখ্য, ২০১৫ সালে ‘এ-এইচ ১৬ ড্রিম ফাউন্ডেশন ইনক’ প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছর শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই বিতরণ ছাড়াও গুণী ব্যক্তিদের সংবর্ধনা এবং বাংলাদেশের বিভিন্ন জাতীয় পালন করে আসছে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন হাফেজ জুবায়ের আহমেদ রাজু। অনুষ্ঠানে ফুলতলি ইসলামিক সেন্টারের পক্ষ থেকে আলী হোসেনকে একটি উপহার প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, নিউইয়র্কের জ্যামাইকায় বসবাসকারী আলী হোসেন তার পিতার নামে ফাউন্ডেশন প্রতিষ্ঠার মাধ্যমে সমাজকর্মে যে দৃষ্টান্ত স্থাপন করছেন তা আমাদের পথ দেখাবে। ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর পরই থেকেই শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই বিতরণ কর্মসূচী গ্রহণ করে প্রশংসার দাবীদার হয়েছেন। বক্তারা ড্রিম ফাউন্ডেশনের কর্মকান্ডের প্রশংসা করেন এবং আগামী দিনে কর্মকান্ডে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
পরে অতিথিবৃন্দ ছোট ছোট অর্ধ শতাধিক শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই’র সামগ্রী বিতরণ করা হয়। বিশেষ মুনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877