রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

‘কেউ আমাকে ছুঁতেও পারবে না’ : পুলিশকে চ্যালেঞ্জ খালিস্তানি নেতার

‘কেউ আমাকে ছুঁতেও পারবে না’ : পুলিশকে চ্যালেঞ্জ খালিস্তানি নেতার

স্বদেশ ডেস্ক:

পুলিশের নজর এড়িয়ে পালিয়ে বেড়াচ্ছেন ভারতের খালিস্তানি নেতা অমৃতপাল সিং। এর মধ্যেই সমর্থকদের বার্তা দিয়ে ভিডিও প্রকাশ করেছেন তিনি। এতে তিনি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন, কেউ তাকে ছুঁতেও পারবে না। সেইসাথে নিজেদের দাবি আদায়ে বিশ্বের সব শিখকে একজোট হওয়ার নির্দেশ দিয়েছেন। যদিও এই ভিডিও প্রকাশ করার পরেই ওই ইউটিউব চ্যানেলটি নিষিদ্ধ করে দেয়া হয়েছে। তবে নানা জায়গায় ছড়িয়ে পড়েছে অমৃতপালের এই ভিডিও।

বুধবার সকাল থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, হয়তো আত্মসমর্পণ করতে পারেন অমৃতপাল। সেই জন্যই দিল্লি থেকে পাঞ্জাবের উদ্দেশে রওনা দিয়েছেন খালিস্তানি নেতা, এমনটাও শোনা গিয়েছিল। একাধিক সূত্র দাবি করে, অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়ে আত্মসমর্পণ করার প্রস্তুতি নিচ্ছেন অমৃতপাল। তবে যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে খালিস্তানি নেতা দাবি করলেন, কেউ তাকে আটক করতে পারবে না।

প্রকাশিত ভিডিওটিতে অমৃতপাল বলেছেন, ‘কেউ আমার কোনো ক্ষতি করতে পারবে না। এখন আমার একটু খারাপ সময় যাচ্ছে। তবে গুরুর আশীর্বাদে সমস্ত বিপদ কেটে যাবে।’ সেইসাথে খালিস্তানি নেতার দাবি, পুলিশ আদৌ তাকে গ্রেফতার করতে চায় না। যদি সেরকম উদ্দেশ্য থাকত, তাহলে বাড়ি থেকেই আটক করতে পারত। অমৃতপাল সাফ জানিয়ে দেন, আত্মসমর্পণ করার কোনো পরিকল্পনা নেই তার।

শিখদের দাবি পূরণে আরো সক্রিয় হতে হবে বলে বার্তা অমৃতপালের। তিনি বলেন, আসন্ন বৈশাখী অনুষ্ঠানে একজোট হতে হবে শিখদের। সর্বত খালসা গঠন করতে হবে শিখ সম্প্রদায়কে, যেন নিজেদের দাবি নিয়ে তারা সরব হতে পারেন। বারবার শিখরা যেন নিপীড়নের শিকার না হন, সেই জন্য খালসা গড়ে ব্যাপক পরিকল্পনা করতে হবে।

তবে এই ভিডিও প্রকাশ নিয়ে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। তবে যে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি প্রাকশিত হয়, সেটি নিষিদ্ধ হয়ে গেছে। অনেকের অনুমান, নিরাপদে পাঞ্জাব পৌঁছে গিয়েছেন অমৃতপাল।
সূত্র : সংবাদ প্রতিদিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877