সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

আজকের রাশিফল বুধবার ১৫ মার্চ ২০২৩

আজকের রাশিফল বুধবার ১৫ মার্চ ২০২৩

মেষ রাশি: কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্বামীর আবদার পূরণ করতে হতে পারে। সন্তানের ব্যাপারে চিন্তা বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি: আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনও বন্ধুর দ্বারা ক্ষতি হওয়ার যোগ রয়েছে।

মিথুন রাশি: সামাজিক সুনাম লাভের যোগ। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে অতিরিক্ত আয় হতে পারে।

কর্কট রাশি :  খেলাধুলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ রাশি: কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার জন্য পুরস্কার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কাজের যোগাযোগ।

কন্যা রাশি: সম্মান নিয়ে চিন্তা। কোনও ক্ষতির থেকে একটুর জন্য রক্ষা পাবেন। প্রেমের আনন্দ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা।

তুলা রাশি: কারও দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে খরচ করুন। সংসারের দায়িত্ব দ্রুত সেরে ফেলুন। প্রাত্যহিক কাজে বাধা আসতে পারে।

বৃশ্চিক রাশি: আইনি কাজে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। সন্তানের ব্যবহারে কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সুসংবাদ আসতে পারে। সেবামূলক কাজে শান্তি লাভ।

ধনু রাশি: স্ত্রী কোনও কাজে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজেরই গর্ববোধ হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা রয়েছে। গৃহনির্মাণের পরিকল্পনা।

মকর রাশি: কোনও প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ।

কুম্ভ রাশি: সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান।

মীন রাশি: আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করুন। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877