সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫ বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয়, হার্ভার্ডে উড়ল ফিলিস্তিনি পতাকা ট্রাম্পের বিচার নিয়ে যে সংকট ট্রাম্পের সঙ্গে নির্বাচনী তর্কযুদ্ধের জন্য আমি প্রস্তুত: বাইডেন নিউইয়র্কের বাফেলোতে দূর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত টিপু-প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ আসামির বিচার শুরু কুবি ভিসি, ট্রেজারার, প্রক্টর ও সাবেক ছাত্রলীগ নেতাসহ ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ ওজন বাড়িয়ে আক্ষেপ করছেন পরিণীতি
মানুষের ভালোবাসা ফিরছে সুদে-আসলে: দীপিকা

মানুষের ভালোবাসা ফিরছে সুদে-আসলে: দীপিকা

স্বদেশ ডেস্ক:

চার বছর পর ‘পাঠান’ নিয়ে বড়পর্দায় ফিরেছেন শাহরুখ খান। প্রত্যাবর্তনটা হয়েছে ঠিক রাজার মতোই। বিশ্বজুড়ে বক্স অফিসে রমরমা ব্যবসা করে যাচ্ছে ছবিটি। এরই মধ্যে দেশ ও বিদেশ মিলিয়ে ‘পাঠান’-এর আয় হাজার কোটি টাকা পেরিয়েছে।

সিনেমার অভাবনীয় সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বলিউড বাদশাহ। এবার তাকে ভরসা জোগালেন সিনেমায় তার সহশিল্পী দীপিকা পাড়ুকোন। শাহরুখের উদ্দেশে তিনি বলেন, “ছবির সেটে সবাই মন থেকে চেয়েছিল, যেন ‘পাঠান’ সফল হয়। আমিও এ কথাই বলেছিলাম শাহরুখ এবং গৌরীকে। এই সাফল্যের মাধ্যমে প্রকৃতপক্ষে মানুষের ভালোবাসাই ফিরছে সুদে-আসলে।”

দীপিকার মতে, “এ প্রার্থনার পেছনে কোনো যুক্তি নেই। শুধু ভালোবাসা আছে। এমন একজন মানুষের প্রতি ভালোবাসা, যিনি আমাদের দেশের জনপ্রিয় সংস্কৃতির অন্যতম অংশ। একটা ছবি সফল হতে গেলে, তার সঙ্গে যারা যুক্ত আছেন- সবাইকে মন থেকে সাফল্যের জন্য প্রার্থনা করতে হয়। ‘পাঠান’-এর ক্ষেত্রেও সবাই মন থেকে তাই চেয়েছিলাম।”

গত বছর দক্ষিণ ভারতের সিনেমার ব্যাপক সাফল্য দেখে বোঝা গেছে, একটি ছবিকে ‘ব্লকবাস্টার হিট’ করতে বিনোদনের বিকল্প নেই। ভারতের ব্যাপকসংখ্যক দর্শক পরিবার নিয়ে, বন্ধুবান্ধব নিয়ে সিনেমা দেখতে চান। হলে গিয়ে তারা চান বিনোদন, মসলাদার সিনেমা। কয়েক বছর ধরে হিন্দি সিনেমা যা দিতে ব্যর্থ হচ্ছিল। কিন্তু ‘পাঠান’-এ ভরপুর বিনোদন থাকায় ছবিটি লুফে নিয়েছেন সাধারণ দর্শকরা। অনেক দিন এমন ধুন্ধুমার অ্যাকশন সিনেমা দেখেননি তারা। ফলে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ছবিটির বক্স অফিস সাফল্য অভাবনীয়। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিতে শাহরুখ-দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানাসহ অনেকে। অতিথি চরিত্রে দেখা গেছে সুপারস্টার সালমান খানকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877