রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

গুলশানে আগুন : নিহত যুবকের পরিচয় মিলেছে

গুলশানে আগুন : নিহত যুবকের পরিচয় মিলেছে

স্বদেশ ডেস্ক:

রাজধানীর গুলশানে ১২ তলা ভবনের আগুনে নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। ওই ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩০)। আগুনের সময় তিনি ভবনটি থেকে লাফিয়ে পড়ে মারা যান। আগুনে এখন পর্যন্ত এই একজনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে। তবে আরো চারজনের অবস্থা শঙ্কাজনক বলে জানা গেছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করেন তার ছোট ভাই জুলহাস হোসেন।

আনোয়ারের ছোট ভাই জুলহাস হোসেন সংবাদমাধ্যমকে বলেন, আগুন লাগার পর আমার ভাই ওই ভবন থেকে লাফিয়ে পড়ে নিহত হয়েছেন বলে জানতে পেরেছি। পরে ঢাকা মেডিকেলে এসে আমার ভাইয়ের লাশ শনাক্ত করি। তিনি ওই ভবনের একটি বাসায় বাবুর্চি হিসেবে কাজ করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া সংবাদমাধ্যমকে বলেন, গুলশানের আগুনের কারণে মৃত নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। তার ছোট ভাই জুলহাস এসে নিহত আনোয়ার হোসেনের লাশ শনাক্ত করেন।

দীর্ঘ চার ঘণ্টা পর রোববার রাত ১১টার দিকে গুলশানের বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগা ভবনের কয়েকটি ফ্লোর থেকে নারী শিশুসহ ২২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম।

রোববার সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের ৭ম তলায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। কিন্তু আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় পরে মোট ১৯টি ইউনিট নেভানোর কাজে যুক্ত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877